খেলাধুলা

নেইমারকে নিয়ে দলবদল নাটক!

ঢাকা অর্থনীতি ডেস্কঃ নেইমারকে নিয়ে দলবদল নাটক চলছেই। প্যারিস সেন্ট জার্মেই (পিএসজি) ছেড়ে অন্য ক্লাবে যে তিনি পাড়ি জমাচ্ছেন, সেটি অনেক আগের খবর। তবে ঠিক কোন ক্লাবে, কিছুতেই যেন পরিষ্কার হচ্ছিল না।

কখনও শোনা যায়, রিয়াল মাদ্রিদ তাকে নিচ্ছে। কখনও আবার বার্সেলোনার নাম। তবে একটি বিষয় পরিষ্কার, নেইমার নিজে চান বার্সাতেই ফিরে যেতে। বার্সারও তার প্রতি বিশেষ আগ্রহ আছে, যেহেতু দলের প্রাণভোমরা লিওনেল মেসি খুব করেই চাইছেন ব্রাজিলিয়ান সুপারস্টারকে।

তবে পিএসজির দামের সঙ্গেই মিলছিল না। নেইমারকে তারা কিনেছে ২২২ মিলিয়ন ইউরোতে। এখন বিক্রি করতে চায় ২৫০ মিলিয়নে। এত টাকা দিয়ে কোনো ক্লাবই কেনার আগ্রহ দেখায়নি পিএসজি ফরোয়ার্ডকে।

বরং বার্সা আর রিয়ালের আগ্রহ বদলাবদলিতে। এর আগে ফিলিপ কৌতিনহো আর ইভান রাকিতিচের সঙ্গে আরও ৮০ মিলিয়ন দিয়ে নেইমারকে কেনার প্রস্তাব দিয়েছিল বার্সেলোনা। কিন্তু পিএসজি সেই প্রস্তাবে রাজি হয়নি।

এখন ফিলিপ কৌতিনহো বার্সায় নেই। এবার পিএসজি উল্টো এক প্রস্তাব দিয়েছে বার্সেলোনাকে-১০০ মিলিয়ন ইউরোর সঙ্গে দিতে হবে নেলসন সেমেদো আর ওসমানে ডেমবেলেকে। কিন্তু বার্সা তাতে রাজি নয়। শোনা যাচ্ছে, ডেমবেলে নিজেও এই ক্লাব ছাড়তে নারাজ।

এরই মধ্যে রিয়ালও বসে নেই। নেইমারকে সান্তিয়াগো বার্নাব্যুতে নেয়ার জন্য পিএসজিকে ১০০ মিলিয়ন ইউরোর সঙ্গে তিন তারকা গ্যারেথ বেল, হামেশ রদ্রিগেজ এবং গোলরক্ষক কেইলর নাভাসকে দিতে চেয়েছিল তারা। কিন্তু পিএসজি এমন লোভনীয় প্রস্তাবেও রাজি হয়নি।

ফলে দলবদল নাটক এখানে আটকে রয়েছে একই জায়গায়। এরই মধ্যে স্পেনের টেলিভিশন নেটওয়ার্ক ‘মোভিস্টার প্লাস’ দাবি করেছে, নেইমারকে পেতে নাকি পিএসজির চাহিদাই মানতে সম্মত হয়েছে বার্সা।

একইসঙ্গে সূত্রটি জানিয়েছে, নেইমার নিজেই নাকি জানিয়েছেন, ন্যু ক্যাম্পেই তিনি নিশ্চিতভাবে ফিরছেন। কারণ ক্লাবের পক্ষ থেকে পিএসজির চাহিদা মেটানোর জন্য যোগাযোগ করা হয়েছে।

সে খবর যদি সত্য হয়, তবে কয়েক ঘন্টার মধ্যে নেইমারের দলবদল নাটকের অবসান হতে পারে। রিয়ালকে বুড়ো আঙুল দেখিয়ে আবারও ন্যু ক্যাম্পে ব্রাজিলিয়ান সুপারস্টারকে ফেরানোর ঘোষণা দিতে পারে বার্সেলোনা।

Related Articles

Leave a Reply

Close
Close