দেশজুড়ে

নেতাকর্মীদের মানুষের সেবা করতে হবে

ঢাকা অর্থনীতি ডেস্কঃ করোনাদুর্গত মানুষের পাশে থাকার জন্য দলীয় নেতাকর্মীদের প্রতি আহ্বান জানিয়ে প্রধানমন্ত্রী ও আওয়ামী লীগ সভাপতি শেখ হাসিনা বলেছেন, এতদিন যেভাবে মানুষের পাশে থেকেছেন, আগামী দিনেও সেভাবেই মানুষের পাশে থেকে তাদের সেবা করতে হবে। অবশ্যই আমরা এই সংকট থেকে মুক্ত হতে পারব।

গতকাল সোমবার গণভবন থেকে আওয়ামী স্বেচ্ছাসেবক লীগের ২৬তম প্রতিষ্ঠাবার্ষিকী উপলক্ষে বঙ্গবন্ধু অ্যাভিনিউর সংগঠন কার্যালয়ে আয়োজিত আলোচনা সভা ও সম্মাননা প্রদান অনুষ্ঠানে টেলিফোনে প্রধান অতিথির বক্তৃতায় শেখ হাসিনা এসব কথা বলেন। নেতাকর্মীদের উদ্দেশে তিনি আরও বলেন, সবাইকে স্বাস্থ্যবিধি মেনে চলতে হবে। প্রত্যেকেই স্বাস্থ্যবিধি মেনে চললে করোনা থেকে দূরে থাকা যাবে। আর দোয়া করতে হবে যেন এই করোনা সংকট থেকে আমরা মুক্ত থাকতে পারি।

একই দিন তার তথ্য ও যোগাযোগ প্রযুক্তিবিষয়ক উপদেষ্টা এবং ছেলে সজীব ওয়াজেদ জয়ের ৫০তম জন্মদিনের কথা তুলে ধরে শেখ হাসিনা বলেন, জয় ডিজিটাল বাংলাদেশ গড়ে তোলার উদ্যোগ নিয়েছিল বলেই আজ দেশের এত অগ্রগতি। তার জন্মদিনে তাকে অনেক অনেক দোয়া করি, শুভেচ্ছা জানাই। তার জন্য সবার দোয়া চাই।

করোনা সংকট মোকাবিলায় স্বেচ্ছাসেবক লীগের নেতাকর্মীদের ভূমিকার প্রশংসা করেন আওয়ামী লীগ সভাপতি।

স্বাস্থ্যবিধি ও সামাজিক দূরত্ব মেনে অনুষ্ঠিত এই আলোচনা সভা ও সম্মাননা প্রদান অনুষ্ঠানে সভাপতিত্ব করেন স্বেচ্ছাসেবক লীগের সভাপতি নির্মল রঞ্জন গুহ। সংগঠনের সাধারণ সম্পাদক একেএম আফজালুর রহমান বাবুর পরিচালনায় অনুষ্ঠানে আরও বক্তব্য দেন আওয়ামী লীগের যুগ্ম সাধারণ সম্পাদক আ ফ ম বাহাউদ্দিন নাছিম ও দপ্তর সম্পাদক ব্যারিস্টার বিপ্লব বড়ূয়া।

/আরএম

Related Articles

Leave a Reply

Close
Close