দেশজুড়ে

নোয়াখালী মোবাইলে গেম খেলার সময় বিদ্যুৎস্পর্শে যুবকের মৃত্যু

ঢাকা অর্থনীতি ডেস্কঃ নোয়াখালীর সোনাইমুড়ী উপজেলায় মোবাইলে গেম খেলার সময় বিদ্যুৎস্পর্শে নুর রহমান এলেক্স (২১) নামে এক যুবকের মৃত্যু হয়েছে। রবিবার সকালে উপজেলার দেওটি ইউনিয়নের আমিরাবাদ গ্রামের মিজী বাড়ি থেকে পুলিশ নিহতের মরদেহ উদ্ধার করে। নিহত এলেক্স পার্শ্ববর্তী আমিশাপাড়া ইউনিয়নের পদিপাড়া গ্রামের মাহফুজুর রহমানের ছেলে।

স্থানীয়রা জানান, নর্দান ইনস্টিটিউট অফ সাইন্স টেকনোলজিতে ডিপ্লোমা করত নুর রহমান এলেক্স। তিনি তার মা পারভিন আক্তারের সাথে ঢাকা থেকে কয়েকদিন পূর্বে দেওটি ইউনিয়নের নানার বাড়িতে বেড়াতে এসেছিল। শনিবার সন্ধ্যায় নানা জয়নাল আবেদিননের ঘরের ছাদে বসে মোবাইলে গেম খেলছিল। এ সময় ছাদের উপর দিয়ে পার্শ্ববর্তী নূর আলমের ঘর থেকে একই বাড়ির মোশারেফ হোসেনের ঘরে একটি সাইড লাইনের মাধ্যমে বিদ্যুৎ সংযোগ দেওয়া হয়। অসাবধানতাবশত এলেক্স বিদ্যুৎস্পৃষ্ট হয়ে ছাদে পড়ে মাথায় আঘাত পেয়ে অধিক রক্তক্ষরণে মারা যায়। স্বজনরা তাকে উদ্ধার করে উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে গেলে কর্তব্যরত ডাক্তার তাকে মৃত ঘোষণা করেন।

সোনাইমুড়ী থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা ওসি মো. গিয়াস উদ্দিন ঘটনার সত্যতা নিশ্চিত করে বলেন, প্রাথমিক সুরতহাল রিপোর্ট তৈরি করে লাশ নোয়াখালী জেনারেল হাসপাতালে ময়নাতদন্তের জন্য পাঠানো হয়েছে।

/এন এইচ

Related Articles

Leave a Reply

Close
Close