দেশজুড়ে

নড়াইলে ৪ বছরের শিশুকে ধর্ষণের অভিযোগে যুবক আটক

ঢাকা অর্থনীতি ডেস্কঃ নড়াইলে চার বছরের একটি শিশু ধর্ষণের শিকার হয়েছে বলে অভিযোগ উঠেছে। এ ঘটনায় অপু বিশ্বাস নামে অভিযুক্ত বখাটেকে আটক করে পুলিশে সোপর্দ করেছে স্থানীয়রা।

রোববার (৩০ আগস্ট) রাত ১২টার দিকে নির্যাতিত শিশুটিকে নড়াইল সদর হাসপাতালে ভর্তি করা হয়েছে। এর আগে দুপুরে নড়াইল পৌরসভার উজিরপুর এলাকায় এ ঘটনা ঘটে।

জানা গেছে, প্রতিবেশী বখাটে অপু বিশ্বাস রোববার দুপুর ১২টার দিকে শিশুটিকে মোবাইল ফোনে ছবি দেখানোর প্রলোভন দেখিয়ে বাড়ির পাশের নির্জন বাগানে নিয়ে ধর্ষণ করে। ঘটনার পর শিশুটি বাড়ি ফিরলেও ভয়ে বিষয়টি কাউকে জানায়নি, রাতে ভাত খাওয়ার সময় তার মাকে ঘটনাটি জানায়। এরপর খবর পেয়ে স্বেচ্ছাসেবী সংগঠন টিম তারুণ্য হানড্রেড এর সহযোগিতায় রাত সাড়ে ১১টার দিকে শিশুটিকে উদ্ধার করে সদর হাসপাতালে ভর্তি ও অভিযুক্ত বখাটেকে আটক করে পুলিশে সোপর্দ করা হয়। শিশুটির মা এ ঘটনার বিচার দাবি করেন।

নড়াইলের পুলিশ সুপার মোহাম্মদ জসিম উদ্দিন বলেন, শিশুটিকে এলাকাবাসীর মাধ্যমে হাসপাতালে ভর্তি করা হয়েছে, তার চিকিৎসা চলছে। অভিযুক্তকে এলাকাবাসীর সহযোগিতায় গ্রেফতার করা হয়েছে তার বিষয়ে যথাযথ আইনি প্রক্রিয়া অব্যাহত রয়েছে।

/এন এইচ

Related Articles

Leave a Reply

Close
Close