দেশজুড়েপ্রধান শিরোনাম

নড়িয়ায় চাঞ্চল্যকর শিশু হত্যার ৩ জন পলাতক আসামী গ্রেফতার

নিজস্ব প্রতিবেদকঃ র‌্যাব-৮, সিপিসি-৩, মাদারীপুর ক্যাম্পের একটি বিশেষ আভিযানিক দল ১৭ আগষ্ট সোমবার সকাল আনুমানিক ০৬.৩০ ঘটিকার সময় শরীয়তপুর জেলার নড়িয়া থানাধীন মশুরা বাজার এলাকায় অভিযান পরিচালনা করে শরীয়তপুর জেলার নড়িয়া থানার চাঞ্চল্যকর হত্যা মামলার পলাতক আসামী ১। আবুল জমাদ্দার(৭০), পিতাঃ মৃত নওয়াব আলী জমাদ্দার, ২। বাবু জমাদ্দার(২২), পিতাঃ আবুল জমাদ্দার, ৩। শুভ সরদার(১৮), পিতাঃ মানিক সরদার, সর্ব সাং-জপসা লক্ষীপুর(গুচ্ছগ্রাম), থানাঃ নড়িয়া, জেলাঃ শরীয়তপুরদেরকে আটক করেন।

ঘটনার বিবরণে জানা যায় যে, গত ০৯-০৮-২০২০ইং তারিখ দুপুরে শরীয়তপুর জেলার নড়িয়া থানাধীন লক্ষীপুর (গুচ্ছগ্রাম) গ্রাম এলাকার মশুরা সরকারি প্রাথমিক বিদ্যালয়ের ৪র্থ শ্রেণীর ছাত্র শিশু ভিকটিম মেহেদী হাসান রতন (৯) কে আটককৃত আসামীগণ সহ ৪ জন মিলে শিশুটির পেটে ধারালো অস্ত্রের আঘাত এবং মুখে কিল ঘুসির আঘাতে হত্যা করে লাশ নদীতের ফেলে গুমের চেষ্টা করে।

এ ঘটনা সংক্রান্তে ভিকটিমের পিতা আজাহার মাদবর (৩৬) নিজেই বাদী হয়ে শরীয়তপুর জেলার নড়িয়া থানায় একটি হত্যা মামলা দায়ের করেন  শরীয়তপুর জেলার নড়িয়া থানার মামলা নং-০৭, ধারাঃ-৩০২/২০১/৩৪ পেনাল কোড)।

উক্ত মামলার তদন্তকারী কর্মকর্তা অভিযুক্ত আসামীদেরকে গ্রেফতারের জন্য র‌্যাব-৮, সিপিসি-৩ মাদারীপুর ক্যাম্পের কোম্পানী অধিনায়ককে বিশেষ ভাবে অনুরোধ করেন। তদপ্রেক্ষিতে র‌্যাব-৮, সিপিসি-৩, মাদারীপুর ক্যাম্পের একটি বিশেষ আভিযানিক দল ১৭ আগষ্ট ২০২০ইং তারিখ সকাল আনুমানিক ০৬.৩০ ঘটিকার সময় শরীয়তপুর জেলার নড়িয়া থানাধীন মশুরা বাজার এলাকায় অভিযান পরিচালনা করে চাঞ্চল্যকর হত্যা মামলার তিন পলাতক আসামী ১। আবুল জমাদ্দার(৭০), ২। বাবু জমাদ্দার(২২) ও ৩। শুভ সরদার(১৮)গণ পালিয়ে যাওয়ার সময় তাদেরকে আটক করেন। আটককৃত আসামীদেরকে শরীয়তপুর জেলার নড়িয়া থানায় হস্তান্তর করা হয়।

/এন এইচ

Related Articles

Leave a Reply

Close
Close