দেশজুড়ে

পরকীয়ায় বাধা দেওয়ায় স্ত্রীকে পিটিয়ে হত্যা

ঢাকা অর্থনীতি ডেস্কঃ সিরাজগঞ্জে পরকীয়ায় বাধা দেওয়ায় স্ত্রীকে পিটিয়ে শ্বাসরোধ করে হত্যার অভিযোগ পাওয়া গেছে। ঘটনার পর থেকে স্বামী আহাম্মদ আলী মণ্ডল পলাতক রয়েছেন।

মঙ্গলবার (১৯ নভেম্বর) ভোরে চৌহালী উপজেলার হাটাইল চরে এ ঘটনা ঘটে। নিহত জেসমিন খাতুন (২৫) উপজেলার হাপানিয়ার চরের কোরবান আলীর মেয়ে।

পুলিশ ও নিহতের পারিবারিক সূত্রে জানা গেছে, গত ৬ বছর আগে হাটাইল চরের হেলাল মণ্ডলের ছেলের সাথে হাপানিয়া চরের কোরবান আলীর মেয়ে জেসমিন খাতুনের বিয়ে হয়। বর্তমানে তাদের ৪ বছরের পুত্র এবং ৬ মাসের এক কন্যা সন্তান রয়েছে। স্ত্রীর অমতে এর আগে আরও কয়েক স্থানে সে বিয়ে করেছে। এছাড়া ঢাকায় একটি মেয়ের সাথে পরকীয়া সম্পর্কও রয়েছে তার। এ নিয়ে পরিবারে নানা অসন্তোষ চলে আসছিল। কয়েকবার সালিশ বৈঠকও হয়েছে।

মঙ্গলবার ভোর রাতে এ নিয়ে কথা কাটাকাটির এক পর্যায়ে জেসমিনকে বেগম মারধর করে পিটিয়ে হত্যা করে। এরপর আত্মহত্যা হিসেবে চালিয়ে দিতে লাশ গোয়াল ঘরের ধরনার সাথে গলায় রশি লাগিয়ে সে পালিয়ে যায়। খবর পেয়ে এদিন সকালে চৌহালী থানা পুলিশ ঘটনাস্থলে পৌঁছে তার লাশ মর্গে প্রেরণ করে।

নিহতের পিতা কোরবান আলী অভিযোগ করে জানান, আমার মেয়ে জেসমিনকে পরিকল্পিতভাবে হত্যা করে পালিয়েছে। আমরা তার কঠিন শাস্তি চাই। এ ব্যাপারে থানায় একটি মামলা করা হয়েছে।

চৌহালী থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) রাশেদুল ইসলাম বিশ্বাস জানান, লাশ উদ্ধার করে মর্গে পাঠানো হয়েছে। প্রাথমিকভাবে নিহতের পিতা-মাতা হত্যা বলে অভিযোগ করেছেন। আমরা এ বিষয়ে যথাযথ পদক্ষেপ নিচ্ছি।

Related Articles

Leave a Reply

Close
Close