দেশজুড়ে

পরকীয়া প্রেমিকার বাসায় যুবককে পেটালেন আ.লীগ নেতা

ঢাকা অর্থনীতি ডেস্কঃ পরকীয়া প্রেমিকার বাসায় কলিং বেল লাগাতে দেরি করায় এক ইলেকট্রিশিয়ান যুবককে বেদম মারধর করার অভিযোগ উঠেছে বরিশাল মহানগরের ১৩ নম্বর ওয়ার্ড আওয়ামী লীগের সদ্য নির্বাচিত সভাপতি হুমায়ুন সিকদারের বিরুদ্ধে। তার কিল-ঘুষিতে ইলেকট্রিশিয়ান মো. মিলনের কপাল ও মুখমণ্ডলসহ শরীরের বিভিন্ন স্থানে জখম হয়েছে। মিলনকে স্থানীয়ভাবে চিকিৎসা দেয়া হয়েছে।

এ ঘটনায় তিনি মহানগর আওয়ামী লীগের নেতাদের কাছে হুমায়ুন সিকদারের বিচার চেয়ে অভিযোগ দিয়েছেন। নেতাদের কাছে বিষয়টি জানানোর কারণে মঙ্গলবার (১০ ডিসেম্বর) সকালে হুমায়ুন ও তার পরকীয়া প্রেমিকা চায়না বেগম মিলনকে দেখে নেয়ার হুমকিও দিয়েছেন।

মো. মিলন নগরীর ১৩ নম্বর ওয়ার্ডের খান সড়কের বাসিন্দা। খান সড়কের ডিস ব্যবসায়ী আসলাম খানের ডিস লাইনের কাজ করেন। পাশাপাশি ইলেকট্রিকের কাজ করেন মিলন।

স্থানীয়রা জানান, খান সড়কের চায়না বেগমের সঙ্গে হুমায়ুনের দীর্ঘদিনের পরকীয়া প্রেমের সম্পর্ক। এর আগেও তিনি একাধিকবার চায়না বেগমকে নিয়ে অনৈতিক কার্যকলাপ করতে গিয়ে স্থানীয়দের হাতে ধরা পড়েন। পরে প্রভাবশালীদের দ্বারস্থ হয়ে রক্ষা পান আওয়ামী লীগ নেতা হুমায়ুন সিকদার।

ইলেকট্রিশিয়ান মিলন অভিযোগ করেন, গতকাল সোমবার (৯ ডিসেম্বর) সকালে চায়না বেগম তার বাসায় কলিং বেল লাগিয়ে দিতে বলেন। দিনভর ডিস লাইনের কাজে ব্যস্ত থাকায় বিকেলে ওই বাসায় কলিং বেল লাগাতে যান তিনি। এ সময় দেরি হওয়ায় চায়না বেগম তাকে অকথ্য ভাষায় গালিগালাজ করেন। এর প্রতিবাদ করলে চায়না তাকে জুতা দিয়ে মারধর করেন এবং মুঠোফোনে আওয়ামী লীগ নেতা হুমায়ুন সিকদারকে খবর দেন। কিছুক্ষণের মধ্যে হুমায়ুন সিকদার ওই বাসায় গিয়ে কলাপসিবল গেট আটকে তাকে কিল-ঘুষি মারতে থাকেন। এতে তার মুখমণ্ডলসহ শরীরের বিভিন্ন স্থানে জখম হয়।

কোতয়ালী থানা পুলিশের ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মো. নুরুল ইসলাম জানান, ইলেকট্রিশিয়ান মিলনের সঙ্গে ঝামেলার বিষয়টি শুনেছি। মিলন লিখিত অভিযোগ দিলে বিষয়টি খতিয়ে দেখে আইনগত ব্যবস্থা নেয়া হবে।

Related Articles

Leave a Reply

Close
Close