বিশ্বজুড়ে

পরকীয়া সন্দেহে অন্তঃসত্ত্বা স্ত্রী ও মা’সহ ৫ জনকে হত্যা

ঢাকা অর্থনীতি ডেস্কঃ আট মাসের সন্তানসম্ভবা স্ত্রী, মা, দুই সন্তান এবং পরিবারের আরও এক সদস্যকে নিজের হাতে রড দিয়ে পিটিয়ে হত্যা করেছেন এক ব্যক্তি। স্ত্রীর বিরুদ্ধে পরকীয়া সন্দেহে এমন ভয়াবহ ঘটনা ঘটান এই ব্যক্তি।

ঝাড়খণ্ডের কোদারমা জেলায় মঙ্গলবার (২৬ নভেম্বর) রাতে এ ঘটনা ঘটে। স্বজনরা জানান, মাসমোহানা পঞ্চায়েতের বাসিন্দা গঙ্গো দাস (৩০) মঙ্গলবার রাতে ঘরে ফিরে তার স্ত্রীর সঙ্গে ঝগড়া করতে শুরু করেন। আট মাসের সন্তানসম্ভবা স্ত্রীর বিরুদ্ধে পরকীয়ার অভিযোগ তোলেন ওই ব্যক্তি।

এলাকাবাসী জানায়, এসময় গঙ্গো দাসের মা ও পরিবারের আরও দুই সদস্য সেখানে আসেন এবং ঝগড়ায় বাধা দেনে। সে সময় ক্রোধের বশে রড দিয়ে স্ত্রীকে সজোরে আঘাত করেন গঙ্গো। সাথে সাথেই মৃত্যু হয় তার। এরপর নিজের মা ও দুই সন্তানের উপরও চড়াও হন গঙ্গো। মা শান্তি দেবী, ৬ বছর বয়সী রাধিকা এবং ২ বছরের পীয়ুসকেও রড দিয়ে আঘাত করেন তিনি। সঙ্গে সঙ্গে মৃত্যু হয় তাদেরও। গঙ্গোকে বাধা দিতে গিয়ে মৃত্যু হয় পরিবারের আরও এক সদস্যের। আহত হন আরো একজন।

পুলিশ জানিয়েছে, ঘটনাস্থলেই মৃত্যু হয়েছে পাঁচজনের। গঙ্গোর আহত ভাইজিকে আশঙ্কাজনক অবস্থায় হাসপাতালে ভর্তি করা হয়েছে। পাঁচজনকে মারার পর ঘরের দরজা ভেতর থেকে বন্ধ করে দেন গঙ্গো। পরে প্রতিবেশীরা পুলিশে খবর দিলে পুলিশ এসে গ্রেফতার করে গঙ্গো দাসকে।

প্রাথমিকভাবে ধারণা করা হচ্ছে, গঙ্গো দাস মানসিক অবসাদে ভুগছিলেন। মরদেহগুলি ময়নাতদন্তে পাঠানো হয়েছে।

Related Articles

Leave a Reply

Close
Close