বিনোদন

পরিণীতি’র ১১ বছরের সম্পর্ক শেষ

ঢাকা অর্থনীতি ডেস্ক: পরিণীতি চোপড়া এবং যশরাজ ফিল্মসের পথ আলাদা হয়েছে। বলিউডের অন্যতম নামজাদা এই প্রযোজনা প্রতিষ্ঠানের ঘরের অভিনেত্রী হিসেবে তিনি এত দিন পরিচিত ছিলেন। কারণ, ১১ বছর ধরে এই প্রযোজনা প্রতিষ্ঠানের হয়ে কাজ করেছেন।

সেই চুক্তি থেকে এবার তিনি বের হলেন। চুক্তি বাতিলের বিষয়টি শান্তিপূর্ণভাবে হয়েছে বলে জানিয়েছে ভারতীয় সংবাদমাধ্যমগুলো।

২০১১ সালে যশরাজ ফিল্মস প্রযোজিত ‘লেডিস ভার্সেস রিকি ভাল’ ছবি দিয়ে অভিনয় জগতে আসেন পরিণীতি। তার আগে তিনি যশরাজ ফিল্মসের মার্কেটিং বিভাগে কাজ করতেন। যশরাজের ট্যালেন্ট হান্ট ম্যানেজমেন্টেও কাজ করেছেন। পরিণীতির ক্যারিয়ারের প্রথম দিকের বেশির ভাগ ছবিই যশরাজের সঙ্গে। এই প্রযোজনা প্রতিষ্ঠানের ‘শুদ্ধ দেশি রোমান্স’, ‘ইশকজাদে’, ‘কিল দিল’, ‘মেরি পেয়ারি বিন্দু’ ও ‘দা ওয়াত-এ-ইশক’-এর মতো ছবিতে অভিনয় করেছেন। বেশির ভাগ ছবিই ফ্লপ হয়েছে। পরবর্তী সময়ে পরিণীতি অন্য প্রযোজনা প্রতিষ্ঠানের সঙ্গেও ছবি করতে শুরু করেন। ‘সন্দীপ অউর পিংকি ফারার’ ছবিটি যশরাজ ফিল্মসের সঙ্গে তাঁর শেষ কাজ। এত দিন যশরাজ ফিল্মস পরিণীতির যাবতীয় ব্র্যান্ডিং, ইভেন্ট চুক্তির মতো বিষয়গুলো দেখত। এখন সেই চুক্তি বাতিল করেছেন পরিণীতি। কেন এই সিদ্ধান্ত তা জানা যাচ্ছে না। একটা সময়ে পরিচালক মণীশ শর্মার সঙ্গে পরিণীতির সম্পর্কের কথাও শোনা যেত। এই প্রযোজনা সংস্থাতেই তিনি মণীশের পরিচালনায় দুই ছবিতে অভিনয় করেছেন। কিছুদিন আগে তাঁদের পথও আলাদা হয়ে যায়।

Related Articles

Leave a Reply

Close
Close