বিনোদন

লুকিয়ে বিয়ে করে ফেললেন পরীমণি

ঢাকা অর্থনীতি ডেস্কঃ বিয়ে করে ফেললেন ঢালিউড জনপ্রিয় নায়িকা পরীমনি। তাঁর বর কামরুজ্জামান রনি ছোট পর্দার নির্মাতা। পুরোনো বন্ধুমহলের পরিচিত রনিই প্রথম তাঁকে বিয়ের প্রস্তাব দেন। গত ১০ মার্চ রাতে রাজারবাগ কাজি অফিসে লুকিয়ে বিয়ে করেন তাঁরা বৃহস্পতিবার(১৯ মার্চ) রাতে বিয়ের খবর প্রকাশ করেন পরীমনি এবং তাঁর স্বামী কামরুজ্জামান রনি। বর্তমানে তাঁরা মংলায় আছেন। সেখানে পরীমনি ‘অপারেশন সুন্দরবন’ ছবির শুটিং এ আছেন।

বন্ধুমহলে পরিচিতির সূত্র ধরে হঠাৎ করেই ঘনিষ্ঠ হন তাঁরা। অভিনেত্রী ও নির্মাতা হৃদি হকের ‘১৯৭১: সেই সব দিন’ ছবির সহকারী পরিচালক হিসেবে কাজ করছেন রনি। ছবিটিতে অভিনয় করছেন পরীমনি। সিনেমাটিতে কাজ করতে গিয়ে নিজেদের মধ্যে বোঝাপড়া তৈরি হয় তাঁদের। একপর্যায়ে রনিই বিয়ের প্রস্তাব দেন পরীকে। মনে মনে রনির প্রতি দুর্বল পরী সেই প্রস্তাব এড়াতে পারেননি।

পরীমনি বলেন, ‘প্রায় পাঁচ মাস আগে ছবির গল্প শোনানোর জন্য হৃদি আপুসহ রনি এসেছিল আমাদের বাসায়। তখন আমি তাঁকে খেয়ালই করিনি। শুটিংয়ে গিয়ে কোথায় থাকব কীভাবে যাব, সেসব নিয়ে তাঁর সঙ্গে প্রথম আলাপ শুরু হয়। এভাবেই একসময় আমাদের মধ্যে সখ্য গড়ে ওঠে। মার্চের ৩ থেকে ৭ তারিখ আমরা ঠাকুরগাঁওয়ে শুটিং করি। সেখানে ভীষণ আনন্দে সময় পার হয়ে যায়। ৮ মার্চ ঢাকায় এসে আমি তাঁকে খুব মিস করছিলাম। পরদিন ৯ মার্চ আমরা দেখা করি এবং সে আমাকে বিয়ের প্রস্তাব দেয়। আমার মন যেন কেমন করে ওঠে। ওই রাতেই আমরা বিয়ে করে ফেলি।

/এন এইচ

Related Articles

Leave a Reply

Close
Close