দেশজুড়ে

পরীমণির বিরুদ্ধে মাদক মামলা ৩ মাসের জন্য স্থগিত

ঢাকা অর্থনীতি ডেস্ক: চিত্রনায়িকা পরীমণির বিরুদ্ধে হওয়া মাদক মামলার কার্যক্রম ৩ মাসের জন্য স্থগিত করেছে হাইকোর্ট। পরীমণির আইনজীবীর করা আবেদনের শুনানি শেষে বিচারপতি মোস্তফা জামান ইসলাম ও বিচারপতি মোহাম্মদ সেলিমের হাইকোর্ট বেঞ্চ এ আদেশ দেন। একইসঙ্গে মামলাটি কেনো বাতিল করা হবে না জানতে চেয়ে রুল জারি করা হয়েছে।

এর আগে গত ৩০শে জানুয়ারি মাদকদ্রব্য নিয়ন্ত্রণ আইনের মামলায় অভিযোগ গঠনের আদেশ ও মামলা বাতিল চেয়ে আবেদন করেন পরীমণি। মঙ্গলবার সকালে অভিযোগকারীর জবানবন্দির মধ্য দিয়ে পরীমণি ও তার দুই সহযোগীর বিরুদ্ধে মাদক মামলার বিচার কার্যক্রম শুরু হয়।

ঢাকার বিশেষ জজ আদালত-১০ এর বিচারক মোহাম্মদ নজরুল ইসলাম অভিযোগকারী র‌্যাবের উপসহকারী পরিচালক মো. মজিবুর রহমানের জবানবন্দি রেকর্ড করেন। পরে অন্য দুই আসামি আশরাফুল ইসলাম দিপু ও কবির হোসেনের আইনজীবী বিভিন্ন বিষয়ে তাকে জেরা করেন। তবে অসুস্থতার কারণে উপস্থিত হতে না পারার কারণ দেখিয়ে পরীমণির আইনজীবী শুনানি স্থগিত চেয়ে আবেদন জমা দিয়েছেন।

এর আগে, গত ৫ই জানুয়ারি এ মামলায় পরীমণিসহ তিন জনের বিরুদ্ধে অভিযোগ গঠন করেন আদালত।

উল্লেখ্য, গত বছরের ৪ আগস্ট পরীমণির রাজধানীর বনানীর বাসায় অভিযান চালায় র‌্যাব। পরে তাকে গুলশান থানায় করা মাদকদ্রব্য নিয়ন্ত্রণ আইনের মামলায় গ্রেপ্তার দেখানো হয়। এ মামলায় তিন দফায় ৭ দিনের রিমান্ডে ছিলেন তিনি। ২৭ দিন জেল খাটার পর জামিনে কারামুক্ত হয় ঢাকায় চলচ্চিত্রের আলোচিত এই নায়িকা।

Related Articles

Leave a Reply

Close
Close