বিনোদন

পরীমণি ইস্যুতে অপপ্রচারের অভিযোগে ডিজিটাল নিরাপত্তা আইনে সিটি ব্যাংকের মামলা

ঢাকা অর্থনীতি ডেস্ক : দেশজুড়ে আলোচিত-সমালোচিত চিত্রনায়িকা পরীমণিকে জড়িয়ে সিটি ব্যাংকের শীর্ষ কর্মকর্তাদের নিয়ে কিছু সংবাদমাধ্যম ও সামাজিক যোগাযোগমাধ্যমে ‘মিথ্যা তথ্য’ প্রচারকারীদের বিরুদ্ধে মামলা করেছে সিটি ব্যাংক। গত শনিবার ডিজিটাল নিরাপত্তা আইনে এ মামলা করা হয়েছে।

গত সোমবার বিষয়টি জানিয়েছেন গুলশান মডেল থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) আবুল হাসান। তিনি বলেন, ‘সিটি ব্যাংকের পক্ষ থেকে গত শনিবার এই মামলা করেন ব্যাংকটির ফার্স্ট ভাইস প্রেসিডেন্ট গাজী এম শওকত হোসেন।’

মামলার বরাত দিয়ে আবুল হাসান বলেন, মামলার এজাহারে চারটি ফেসবুক পেজ এবং আটটি ইউটিউব চ্যানেলের কথা উল্লেখ করা হয়েছে। বলা হয়েছে, এসব পেজ ও চ্যানেলে সিটি ব্যাংকের পরিচালনা পর্ষদ, এমডি মাসরুর আরেফিন ও অন্যান্য কর্মকর্তার অনুমতি ছাড়া তথ্য ব্যবহার করে মিথ্যা ও মানহানিকর তথ্য প্রচার করা হয়েছে।

অভিযোগে বলা হয়েছে, ফেসবুকে ভুয়া পেজ ও ইউটিউব চ্যানেল খুলে ইচ্ছাকৃতভাবে সিটি ব্যাংকের সুনাম ক্ষুণ্ন করার অপচেষ্টা করছেন আসামিরা। ব্যাংকের পরিচালনা পর্ষদ ও এমডিকে সমাজের চোখে হেয়প্রতিপন্ন করে ব্যাংক থেকে অসাধু উপায়ে অর্থ আদায়ের হীন উদ্দেশ্যে মানহানিকর তথ্য ও ভিডিও প্রচার করা হচ্ছে।

গত ৪ আগস্ট রাজধানীর বনানীর বাসা থেকে গ্রেপ্তার হন চিত্রনায়িকা পরী মণি। র‌্যাবের দাবি, পরীর বাসায় বিদেশি মদসহ অন্যান্য মাদকদ্রব্য পাওয়া গেছে। পরী মণি এখন কাশিমপুর কারাগারে আছেন মাদকদ্রব্য নিয়ন্ত্রণ আইনের মামলায়।

/আর এইচ এস

Related Articles

Leave a Reply

Close
Close