দেশজুড়েপ্রধান শিরোনামবিনোদন

পরীমনির পর রাজ মাল্টিমিডিয়ার মালিকের বাসায় অভিযান

ঢাকা অর্থনীতি ডেস্কঃ রাজ মাল্টিমিডিয়ার কর্ণধার নজরুল ইসলাম রাজকে আটক করে র‌্যাবের সদর দপ্তরে নেওয়া হয়েছে। গতকাল (বুধবার) রাতে রাজধানীর বনানীতে নিজ কার্যালয় থেকে তাঁকে আটক করা হয়।

অভিযানে অংশ নেওয়া একাধিক কর্মকর্তা জানান, বিকৃত যৌনাচারে অভ্যস্ত ছিলেন নজরুল রাজ। র‌্যাবের অতিরিক্ত মহাপরিচালক (অপারেশনস) কর্নেল কে এম আজাদ বলেন, রাত সাড়ে আটটার দিকে বনানীর ৭ নম্বর সড়কে নজরুল ইসলাম রাজের কার্যালয়ে অভিযান শুরু করে র‍্যাবের একটি দল। পরে তাঁকে আটক করা হয়। তাঁর কার্যালয় থেকে বিপুল পরিমাণে বিদেশি মদ, ইয়াবা, সেক্স টয় উদ্ধার করা হয়। রাত পৌনে ১২টায় তাঁকে র‍্যাব সদর দপ্তরে নিয়ে যাওয়ার পর জিজ্ঞাসাবাদ শুরু হয়।

কর্নেল কে এম আজাদ বলেন, আটক পরীমনি, পিয়াসা, মৌ এবং তাঁদের সহযোগী শরফুল হাসান (শুভ) এঁরা সবাই নজরুল রাজের ছাতার তলায় থেকে অপকর্ম চালিয়ে যাচ্ছিল। নজরুল রাজের সমন্বয়ে চক্রের সদস্যরা লেটনাইট পার্টির নামে মদ-মাদক ও নাচের আসর বসিয়ে সেখানে আসা সমাজের প্রভাবশালী, শিল্পপতি, বিত্তবান ব্যবসায়ী ও উচ্চবিত্তের সন্তানদের মুঠোফোনে ভিডিও ধারণ ও স্থির ছবি তুলে ব্ল্যাকমেল করে মোটা অঙ্কের টাকা আদায় করতেন। ব্ল্যাকমেল এই চক্রে জড়িত অন্যদেরও আইনের আওতায় আনা হবে।

সম্প্রতি কয়েকজন আলোচিত মডেল ফারিয়া মাহবুব, পিয়াসা মৌ ও নায়িকা পরীমণি গ্রেফতার হওয়ার পর তাদের জিজ্ঞাসাবাদে নজরুল রাজের নাম উঠে আসে। এ ছাড়া বহুল আলোচিত মিশু হাসানও নজরুল রাজ সম্পর্কে র‌্যাবের জিজ্ঞাসাবাদে গুরুত্বপূর্ণ তথ্য দিয়েছে।

র‌্যাবের মুখপাত্র কমান্ডার খন্দকার আল মঈন জানান, দুর্ধর্ষ সন্ত্রাসী মিশু হাসানকে গ্রেফতারের পর তার কাছ থেকে গুরুত্বপূর্ণ বেশ কিছু তথ্য পাওয়া গেছে। এর ভিত্তিতেই রাজকে আটক করা হয়েছে। তার বিষয়ে বিস্তারিত অনুসন্ধান চলছে। দেশের শোবিজ অঙ্গনকে এগিয়ে নেওয়ার প্রতিশ্রুতি দিয়ে ২০১৯ সালের জুলাইয়ে যাত্রা শুরু করে রাজ মাল্টিমিডিয়া। পরীমণির প্রথম সিনেমা ভালোবাসা সীমাহীন-এর প্রযোজক ছিলেন নজরুল রাজ। সিনেমা প্রযোজনার পাশাপাশি অভিনয়ও করেন নজরুল। তার হাত ধরে নাটক থেকে সিনেমায় নাম লেখান আলোচিত পরীমনি।

নজরুল রাজ সম্পর্কে জানা গেছে, বনানীতে পুলিশ পরিদর্শক মামুনকে হত্যার পর গাজীপুরের জঙ্গলে লাশ ফেলে দেওয়ার মামলার তদন্তে নজরুল, মিশু হাসান, পিয়াসাসহ কয়েকজনের নাম আসে। ওই সময় নজরুলের বিরুদ্ধে দীর্ঘ তদন্ত করে পুলিশ। যদিও পরে ওই মামলা থেকে নজরুল রাজকে অব্যাহতি দেওয়া হয়। আলোচিত এই সিনেমার পরিচালকের বাড়ি গোপালগঞ্জ সদরের দুর্গাপুর গ্রামে। তিনি ড্রেজিং ব্যবসাসহ বিভিন্ন ব্যবসার সঙ্গে জড়িত। রাজ মাল্টিমিডিয়া থেকে প্রিয়জন প্রয়োজনসহ কয়েকটি সিনেমাতেও অভিনয় করেছেন নজরুল। র‌্যাব সূত্রে জানা গেছে, তার বিরুদ্ধে মাদকদ্রব্য নিয়ন্ত্রণ আইনসহ একাধিক মামলার প্রস্তুতি চলছে।

Related Articles

Leave a Reply

Close
Close