বিনোদন

পর্নোগ্রাফি’র টাকা অনলাইন জুয়ায় লাগাতেন রাজ কুন্দ্রা?

ঢাকা অর্থিনীতি ডেস্ক: পর্নোপ্রাফি কাণ্ডে গ্রেফতারের পর শিল্পা শেঠির স্বামী রাজ কুন্দ্রার বিরুদ্ধে উঠে আসছে একের পর এক তথ্য। এবার বেটিং চক্রের সঙ্গেও যোগ ছিল রাজ কুন্দ্রার। পর্নোগ্রাফি’র টাকাই বেটিং এ লাগাতেন রাজ।

পুলিশ জানায়, রাজ কুন্দ্রা যে অ্যাপের মাধ্যমে ভিডিয়ো আপলোড করতেন সেই অ্যাপ থেকে বেশকিছু অ্যাডাল্ট মুভি উদ্ধার করা হয়েছে। পুলিশ জানতে পেরেছে, ১৯টি অ্যাডাল্ট ভিডিয়োর বানিয়ে দেওয়ার জন্য রাজ কুন্দ্রার । সঙ্গে এক ব্যবসায়ীর চুক্তি হয়েছিল। তবে চুক্তি সম্পূর্ণ হয়ে গিয়েছিল কিনা তা নিয়ে কিছুটা দ্বন্দ্ব রয়েছে তদন্তকারী আধিকারিকদের মধ্যে। মুম্বই ক্রাইম ব্রাঞ্চের সন্দেহ পর্নোগ্রাফি থেকে উপার্জনের বিপুল পরিমাণ টাকা রাজ অনলাইন বেটিং-এ ব্যবহার করতেন। রাজ কুন্দ্রার দুটি বেসরকারি ব্যাঙ্ক অ্যাকাউন্টের লেনদেন সন্দেহজনক বলে জানাচ্ছে পুলিস। তার মধ্যে একটি আফ্রিকার অ্যাকাউন্ট।

পুলিশ আর বলছে, রাজ কুন্দ্রার অফিসে তল্লাশি চালিয়ে যে ল্যাপটপ বাজেয়াপ্ত করা হয়েছে, তাতে ৫১টি অ্যাডাল্ট মুভি রয়েছে। এছাড়াও বেশকিছু গুরুত্বপূর্ণ তথ্য তাঁদের হাতে এসেছে, যা পরবর্তী তদন্তে কাজে লাগবে। উদ্ধার হয়েছে ৪৮ টিবি ডাটা। জানা যাচ্ছে, এই ব্যবসায় প্রতি মাসে ৪০০০ থেকে ১০০০০ পাউন্ড ব্যয় হত। প্রতিটি বিল, ভাউচার রাজ কুন্দ্রার কাছে পৌঁছে দেওয়া হত। ইতিমধ্যেই এই মামলায় আইটি ডেভলপারের বয়ান রেকর্ড করা হয়েছে। জানা গিয়েছে, রাজ কুন্দ্রার গ্রেফতারির ঠিক আগের দিন তাঁর হিসাবরক্ষক বহু তথ্য মুছে দিয়েছিলেন, যা পুলিশ পুনরায় উদ্ধার করেছে।

Related Articles

Leave a Reply

Close
Close