দেশজুড়ে

পাগল সেজে অজ্ঞান পার্টির দুই সদস্যকে গ্রেফতার করেছে পুলিশ

ঢাকা অর্থনীতি ডেস্কঃ পাগল সেজে অজ্ঞান পার্টির দুই সদস্যকে গ্রেফতার করেছে পুলিশ। বৃহস্পতিবার রাত আটটার দিকে তাদের গ্রেফতার করা হয়। চট্টগ্রামের সীতাকুণ্ড উপজেলার বাড়বকুণ্ড বাজারে এ ঘটনা ঘটে।

গ্রেফতাররা হলেন, উপজেলার বাড়বকুণ্ড ইউপির মধ্যম মাহমুদাবাদ তেলীপাড়া গ্রামের জাহাঙ্গীর আলম ও একই এলাকার ইকবাল হোসেন।

সীতাকুণ্ড থানার পরিদর্শক (তদন্ত) সুমন বণিক বলেন, ১৮ আগস্ট দুপুরে পিকআপ ভ্যানচালক মামুন উদ্দিন তার পিকআপ ভ্যান নিয়ে শুকলাল বাজারে আসেন। এ সময় তিনি গাড়ি থেকে নেমে পাশে বসে বিশ্রাম করছিলেন। হঠাৎ ইকবাল এসে মামুনের মুখের সামনে গামছা ঝাড়া দিয়ে বিষাক্ত কিছু ছেড়ে দেন। এতে জ্ঞান হারান তিনি। জ্ঞান ফেরার পর তিনি দেখেন তার পকেটে থাকা ২০ হাজার টাকা, মুঠোফোন, ড্রাইভিং লাইসেন্সসহ যাবতীয় কাগজপত্র নেই। অজ্ঞান পার্টির সদস্যরা সেগুলো নিয়ে গেছে। এ ঘটনায় গতকাল মামুন বাদী হয়ে সীতাকুণ্ড থানায় মামলা করেন।

সীতাকুণ্ড থানার পরিদর্শক সুমন বণিক আরো বলেন, ঘটনার কয়েক দিন পর অজ্ঞান পার্টির সদস্যরা মামুনকে ফোন দিয়ে ১০ হাজার টাকার বিনিময়ে ড্রাইভিং লাইসেন্সসহ যাবতীয় কাগজপত্র ফিরিয়ে দেয়ার প্রস্তাব দেন। বিষয়টি তিনি থানায় জানানোর পর এএসআই আবদুল্লাহ আল আমিনকে ঘটনাস্থলে পাঠান। এএসআই আল আমিন পাগল সেজে মামুনকে নিয়ে ফাঁদ পেতে ইকবালকে গ্রেফতার করেন। পরে তার স্বীকারোক্তি অনুযায়ী জাহাঙ্গীরকেও গ্রেফতার করা হয়। শুক্রবার সকালে তাদের আদালতে পাঠানো হয়েছে।

/এন এইচ

Related Articles

Leave a Reply

Close
Close