বিনোদন

পাত্র খুঁজছেন সায়ন্তিকা!

ঢাকা অর্থনীতি ডেস্ক: আওয়ারার ১০ বছর। ২০১২ সালে মুক্তি পায় আওয়ারা ছবি। সেই চলচ্চিত্রে অভিনয় করে ব্যাপক সাড়া পান সায়ন্তিকা। যদিও এর আগে বেশ কয়েকটি ছবিতে অভিনয় করেছিলেন এ অভিনেত্রী। কিন্তু তেমন খ্যাতি পাননি।

সেটি স্বীকারও করেছেন তিনি। আওয়ারাই কি টার্নিং পয়েন্ট? ভারতীয় এক সংবাদ মাধ্যমের এমন প্রশ্নে সায়ন্তিকা জানান, অবশ্যই ইন্ডাস্ট্রিতে ‘আওয়ারা’-ই আমাকে খ্যাতি দেয়। তার আগে অনেকগুলো ছবি করেছি। কিন্তু পরিচিতি দিয়েছে এ ছবি। জিৎ গঙ্গোপাধ্যায়ের গানে আগেও লিপ দিয়েছি৷ কিন্তু এই ছবিটা আমার ভীষণ প্রিয়।

এখন অনেক কম কাজ করছেন এ অভিনেত্রী। কিন্তু তার সমসাময়িক নুসরাত ও মিমি অনেক কাজ করেন। তাই তাদের দেখে হিংসে হয় কিনা এমন প্রশ্নে সায়ন্তিকা বলেন, আমি প্রথম দিন থেকেই নিজের কাজ নিয়ে খুব খুঁতখুঁতে। কোনোদিনই প্রচুর কাজ করতে হবে, এমনটা চাইনি। কম কাজ করি, কিন্তু কাজটা যেন ভালো হয়। সেভাবেই দেখি। আমি সবসময় স্বাস্থ্যকর প্রতিযোগিতায় বিশ্বাসী। ওদের দেখে একটুও হিংসা হয় না। কারণ আমি ইঁদুর দৌড়ে নেই।

বিয়ে কবে করবেন সায়ন্তিকা? এমন পশ্নে তিনি বলেন, আমি তো বলছি আমার জন্য কেউ সম্বন্ধ আনুক। বিয়ে করে নেব। পাত্র খুঁজছি তো।

সূত্র: আনন্দবাজার

Related Articles

Leave a Reply

Close
Close