দেশজুড়ে

গৃহবধূকে সংঘবদ্ধ ধর্ষণ, পরে ডাকাতি

ঢাকা অর্থনীতি ডেস্কঃ বাগেরহাটের মোরেলগঞ্জে গৃহবধূকে সংঘবদ্ধ ধর্ষণের পর টাকা ও মালামাল লুট করেছে একদল দুর্বৃত্ত। গত মঙ্গলবার রাতে এই ঘটনা ঘটে বলে ভুক্তভোগী পরিবার জানিয়েছে। ডাক্তারি পরীক্ষার জন্য ওই গৃহবধূকে বাগেরহাট সদর হাসপাতালে পাঠানো হয়েছে।

ওই গৃহবধূর স্বামী জানান, প্রতিদিনকার মতো রাতের খাবার খেয়ে তাঁরা যে যাঁর মতো ঘুমিয়ে পড়েন।

রাত ১টা থেকে দেড়টার মধ্যে তাঁদের বসতঘরের সামনের অংশে সিঁধ কেটে চারজন মুখোশধারী ভেতরে প্রবেশ করে। এরপর দেশি অস্ত্রের মুখে তাঁর ও ছেলের হাত, পা ও মুখ বেঁধে একটি কক্ষে আটকে রাখে দুর্বৃত্তরা। পাশের কক্ষে তারা তাঁর স্ত্রীকে পালাক্রমে ধর্ষণ করে।

পরে ঘরে থাকা পাঁচ হাজার টাকা, পৌনে দুই ভরি স্বর্ণালংকার এবং দুই বস্তা শুকনা সুপারি নিয়ে রাত ৪টার দিকে তারা চলে যায়। ভোররাতে ছেলে কৌশলে নিজেকে ও তাঁকে বাঁধনমুক্ত করে প্রতিবেশীদের ঘটনা জানায়।

খবর পেয়ে মোরেলগঞ্জ থানার ওসি মো. ইকবাল বাহার চৌধুরী ও উপপরিদর্শক (এসআই) জাহাঙ্গীর আলম গিয়ে ওই পরিবারের সঙ্গে কথা বলেন। গতকাল দুপুর ২টার দিকে মোরেলগঞ্জ-শরণখোলা সার্কেলের অতিরিক্ত পুলিশ সুপার সনিয়া পারভীনও ঘটনাস্থল পরিদর্শন করেন।

ওসি ইকবাল বাহার চৌধুরী বলেন, প্রাথমিকভাবে ঘটনার সত্যতা মিলেছে। ডাক্তারি পরীক্ষার জন্য গৃহবধূকে বাগেরহাট সদর হাসপাতালে পাঠানো হয়েছে।

/এন এইচ

Related Articles

Leave a Reply

Close
Close