আমদানি-রপ্তানীদেশজুড়েশিল্প-বানিজ্য

বাংলাদেশের বাজারে এলো ‘করোলা ক্রস’

ঢাকা অর্থনীতি ডেস্কঃ বাংলাদেশের বাজারে আনুষ্ঠানিকভাবে নাভানা লিমিটেড নিয়ে এসেছে টয়োটার নতুন করোলা ক্রস ১.৮ লিটার হাইব্রিড সিরিজ। ভার্চ্যুয়াল প্লাটফর্মের মাধ্যমে সম্প্রতি নতুন মডেলের এই গাড়িটি উন্মোচন করা হয়।

বিশ্বজুড়ে করোনা মহামারির নাজুক পরিস্থিতি বিবেচনায় নিয়ে নাভানা লিমিটেড অগমেন্টেড রিয়েলিটির মাধ্যমে একটি নতুন প্লাটফর্মে স্টাইলিশ “ক্রসভার” মডেলটি উপস্থাপন করেছে।

অনুষ্ঠানে টয়োটা টুশো এশিয়া প্যাসিফিকের জেনারেল ম্যানেজার ইয়াসুহিরো মিউরা সিঙ্গাপুর থেকে অনলাইনের মাধ্যমে যোগ দিয়ে টয়োটার নতুন “ক্রসওভার” মডেলটি নিয়ে গুরুত্বপূর্ণ দিকগুলো আলোচনা করেন। নাভানা লিমিটেডের অপারেটিভ ডিরেক্টর হামদুর রহমান সাইমন ও টয়োটা টুশো করপোরেশনের চিফ রিপ্রেজেন্টেটিভ এবং জেনারেল ম্যানেজার তোরু মোরি নতুন ক্রসওভার মডেলটির যৌথভাবে উন্মোচন করেন। অনুষ্ঠানটি পরিচালনা করেছেন নাভানা লিমিটেডের অপারেটিভ ডিরেক্টর হামদুর রহমান সাইমন।

টয়োটার করোলা ক্রস, একটি আধুনিক স্টাইলিশ গাড়ি, যা টয়োটার গুনগত মান, স্থায়িত্ব এবং নির্ভরযোগ্যতাকে “QDR” প্রযুক্তি, (Quality, Durability, Reliability) প্রকাশ করে। করোলার এই হাইব্রিড ক্রস মডেলটি টয়োটার টেকসই গতিশীলতার ভিশনকে তুলে ধরে। হাইব্রিড টেকনোলজি ছাড়াও করোলার নতুন ক্রস মডেলটিতে আছে টয়োটার সবচেয়ে আধুনিক প্রযুক্তি “TNGA” বা টয়োটা নিউ গ্লোবাল আর্কিটেকচার টেকনোলজি।

অনুষ্ঠানে মডেলটির বাহ্যিক ও অভ্যন্তরীণ অংশ নিয়ে আলোচনার পাশাপাশি অন্যান্য ফিচার নিয়ে আলোচনা করা হয়। নতুন টয়োটা ক্রসওভারের ডিজাইনে ফুটে উঠেছে নতুনত্ব এবং আকর্ষণীয়তা। এ গাড়িটি আভিজাত্য ফুটোনোর পাশাপাশি ব্যবহারকারীকে অসাধারণ একটি রাইডিং অভিজ্ঞতা দেবে। সব মিলিয়ে করোলা ক্রস মডেলটি ব্যবহারকারীকে একটি ধারাবাহিক পারফর্মেন্স, টেকশই গতিশীলতা, জ্বালানী সাশ্রয়ী এবং পরিবেশবান্ধব অভিজ্ঞতা উপহার দিবে।

/আরএম

Related Articles

Leave a Reply

Close
Close