দেশজুড়ে

বেতের আঘাতে শিক্ষার্থীর চোখ নষ্ট, সেই শিক্ষক বরখাস্ত

ঢাকা অর্থনীতি ডেস্কঃ হবিগঞ্জে শিক্ষকের ছোড়া বেতের আঘাতে এক শিক্ষার্থীর চোখ নষ্ট হওয়ার ঘটনায় অভিযুক্ত শিক্ষক নিরঞ্জন দাশকে সাময়িক বরখাস্ত করা হয়েছে। বুধবার তার বরখাস্তের আদেশ পাঠানো হবে।

 

মঙ্গলবার (১০ সেপ্টেম্বর) সন্ধ্যায় জেলা প্রাথমিক শিক্ষা অফিসার আব্দুর রেজ্জাক জানান, আগামীকাল বুধবার তার বরখাস্তের চিঠি পাঠানো হবে।

 

তিনি আরও জানান, এখন সাময়িক বরখাস্ত করা হয়েছে। পরেস্থায়ী বরখাস্তের জন্য ব্যবস্থা গ্রহণ করা হচ্ছে। আগামীকাল বা বৃহস্পতিবার অভিযুক্ত শিক্ষকের বিরুদ্ধে বিভাগীয় মামলা দায়ের করা হবে।

 

উল্লেখ্য, গেল রোববার সদর উপজেলার লুকড়া ইউনিয়নের জাতবপুর সরকারি প্রাথমিক বিদ্যালয়ে (৮ সেপ্টেম্বর) দুপুরে ক্লাসে শিক্ষক নিরঞ্জন দাশ তার হাতের একটি বেত ছুড়ে মারলে তা সরাসরি তৃতীয় শ্রেণির ছাত্রী হাবিবার চোখে লাগে। এসময় হাবিবার চোখ থেকে রক্তক্ষরণ শুরু হয়। পরে শিক্ষার্থীদের চিৎকারে স্থানীয়রা হাবিবাকে উদ্ধার করে হবিগঞ্জ সদর আধুনিক হাসপাতালে নিয়ে যান।

 

এরপর সদর হাসপাতালে প্রাথমিক চিকিৎসা শেষে তাকে উন্নত চিকিৎসার জন্য ঢাকা চক্ষু বিজ্ঞান ইনস্টিটিউটে পাঠানো হয়। সোমবার অপারেশনের পর চিকিৎসকরা জানিয়েছেন, হাবিবার চোখ নষ্ট হয়ে গেছে।

Related Articles

Leave a Reply

Close
Close