খেলাধুলা

পিএসজি ছাড়তে হচ্ছে কয়েক ফুটবলারকে

ঢাকা অর্থনীতি ডেস্ক: পিএসজি ছাড়তে হচ্ছে বেশ কয়েকজন ফুটবলারের। বিশেষ করে মেসি, রামোস, দোন্নারুমা, উইনাল্ডাম, হাকিমিদের আগমনে ক্লাব ছাড়া হতে হচ্ছে অন্তত পাঁচ জন পুরনো তারকাকে। এই তালিকায় আছেন থিলো কেহরার, পাবলো সারাবিয়া, হুলিয়ান ড্রাক্সলার, রাফিনহা ও লেভিন কুরজাওয়া।

৩১ আগস্ট শেষ হবে গ্রীষ্মকালীন ফুটবলের দল বদলের বাজার। এর আগেই উল্লিখিত পাঁচজনকে বেচে দিতে চায় ফরাসি জায়ান্টরা। না হলে যে উয়েফার ফেয়ার প্লের মার-প্যাচে পড়তে হবে মেসি-নেইমারদের ক্লাবকে।

এ মৌসুমে বেশ কয়েকজন নামীদামি খেলোয়াড়কে দলে নিয়ে আসলেও পিএসজিকে খুব বেশি অর্থ ব্যয় কর‌তে হয়নি। দানিলোর জন্য তাদের খরচ হয়েছে মাত্র ১৬ মিলিয়ন ইউরো, ইন্টার মিলান থেকে ফর্মের তুঙ্গে থাকা আশরাশ হাকিমিকে কিনতে তাদের দিতে হয়েছে ৬০ মিলিয়ন ইউরো। এবার খেলোয়াড় বেচে কিছুটা লাভও করতে চায় ইউরোপের নয়া জায়ান্টরা।

লিওনেল মেসি বার্সেলোনায়ই থাকতে চেয়েছিলেন। তবে শেষ পর্যন্ত লা লিগার নিয়মের বলি হয়ে শৈশবের ক্লাবটিতে থাকা হয়নি তার। ফলে পিএসজির সঙ্গে দুই বছরে চুক্তি করেন তিনি। সার্জিও রামোসও রিয়াল মাদ্রিদি ক্যারিয়ার শেষে ফ্রান্সের মাটিতে পাড়ি জমিয়েছেন।

Related Articles

Leave a Reply

Close
Close