বিনোদন

‘পিকে’র জন্য আমির কতগুলো পান খেয়েছিলেন শুনলে অবাক হবেন

ঢাকা অর্থনীতি ডেস্ক: বলিউডে ‘মিস্টার পারফেকশনিস্ট’ খ্যাত আমির খান। তিনি অনস্ক্রিন অফস্ক্রিন দুই জায়গাতে নিজেকে পারফেক্ট রাখার চেষ্টা করেন। আমির যে সিনেমায়ই কাজ করেন পুরোপুরিভাবে ওই চরিত্রের জন্য গভীরে চলে যান।

সিনেমার প্রয়োজনে কখনো ওজন কমিয়েছেন, কখনো বাড়িয়েছেন তিনি। তার জনপ্রিয় সিনেমা ‘পিকে’তে তাকে দেখা যায় এলিয়েন চরিত্রে। তিনি এই ভিন্ন চরিত্রে তাক লাগিয়ে দিয়েছিলেন ভক্তদের।

রাজকুমার হিরানি পরিচালিত সিনেমাটি ২০১৪ সালে মুক্তি পায়। সিনেমাটি সাত বছর পূর্ণ করেছে। এ সিনেমার জন্য তাকে পানও খেতে হয়েছিল। শুনলে অবাক হবেন যে, তিনি দৈনিক ১০০টিরও বেশি পান খেয়েছিলেন।

জানা গেছে, এই নায়ক পান খেতে অতটা অভ্যস্ত না, তারপরও তাকে সিনেমার দৃশ্য ফুটিয়ে তোলার জন্য প্রচুর পরিমাণে পান খেতে হয়েছিল তাকে।

আমির খান ভেবেছিলেন, প্রতিটি দৃশ্যের জন্য ৫০-৬০টি পান খেতে হতে পারে। কিন্তু ছবির পরিচালক আরও বেশি খেতে বলেন, না হয় যে রকম চাচ্ছিলেন সে রকমটি হবে না। এ জন্য তাকে প্রতি দৃশ্যে ১০০’র বেশি পান খেতে হতো তেকে।

পিকের সেটে একটি পানওয়ালা ছিল। প্রতিবার দৃশ্যের জন্য আমিরকে একটি তাজা পান খেতে হতো। এমনকি শুটিং শুরু করার আগে, মুখের ভেতরে এবং ঠোঁটে সঠিক রং পেতে কমপক্ষে ১০-১২টি পান খেয়েছেন আমির।

Related Articles

Leave a Reply

Close
Close