আশুলিয়াদেশজুড়েপ্রধান শিরোনামস্থানীয় সংবাদ

পুলিশে নিয়োগ, পদায়ন ও পদোন্নতির ক্ষেত্রে সচ্ছতা সর্বমহলে প্রশংসিত; আইজিপি (ভিডিও)

নিজস্ব প্রতিবেদক: পুলিশ বাহিনীর সাম্প্রতিক নিয়োগ, পদায়ন ও পদোন্নতির ক্ষেত্রে সচ্ছতা সর্বমহলে প্রশংসিত হয়েছে বলে মন্তব্য করেছেন পুলিশের মহা-পরিদর্শক ড. মোহাম্মদ জাবেদ পাটোয়ারী।

রোববার (৯ ফেব্রুয়ারি) দুপুরে সাভারের আশুলিয়ার শ্রীপুর এলাকায় শিল্প পুলিশ-১ এর পুলিশ ব্যারাক ও অস্ত্রাগার ভবন উদ্বোধন শেষে তিনি একথা বলেন।

পুলিশের মহা-পরিদর্শক জাবেদ পাটোয়ারী এসময় বলেন, শিল্প সেক্টরে শিল্প পুলিশের হস্তক্ষেপে বিরোধ নিষ্পত্তির মাধ্যমে উৎপাদনমুখী পরিবেশ বজায় রাখার কারনে মামলার সংখ্যা হ্রাস পাচ্ছে। শিল্প সেক্টরে পুলিশের বিভিন্ন কর্মকান্ডের কথা তুলে ধরে আইজিপি আরও বলেন, বাংলাদেশ পুলিশকে মানবিক পুলিশ হিসেবে গড়ে তোলা হচ্ছে, পোশাক কারখানাগুলোতে শিল্প পুলিশের নিরাপত্তার কারনে অর্থনীতি অনেক দুর এগিয়ে গেছে। এছাড়া শিল্প পুলিশের জনবল বৃদ্ধির জন্য প্রস্তাব করা হয়েছে জানিয়ে শিঘ্রই এ প্রস্তাব অনুমোদন পাবে বলে আশা প্রকাশ করেন তিনি।

অনুষ্ঠানে প্যারেড ও কুচকাওয়াজ পরিদর্শন শেষে আইজিপি জাবেদ পাটোয়ারী শিল্প পুলিশ-১ এর পুলিশ ব্যারাক ও অস্ত্রাগার ভবন উদ্বোধন এবং বৃক্ষরোপন করেন।

অনুষ্ঠানে এসময় শিল্প পুলিশের অতিরিক্ত আইজিপি আব্দুস সালাম,ঢাকা রেঞ্জের ডিআইজি হাবিবুর রহমান, শিল্প পুলিশ-১ এর পুলিশ সুপার সানা শামিমুর রহমানসহ পুলিশের বিভিন্ন উর্ধ্বতন কর্মকর্তা এবং সাভার ও আশুলিয়ার বিভিন্ন পোশাক কারখানার মালিকরা উপস্থিত ছিলেন।

Related Articles

Leave a Reply

Close
Close