দেশজুড়ে

পুলিশ পরিচয়ে ডাকাতি, ৪০ লাখ টাকার স্বর্ণ লুট

ঢাকা অর্থনীতি ডেস্কঃ গাজীপুরের কালীগঞ্জ উপজেলার উলুখোলা বাজার এলাকায় পুলিশ পরিচয়ে ডাকাতির ঘটনা ঘটেছে বলে অভিযোগ পাওয়া গেছে। সোমবার (৯ ডিসেম্বর) দিবাগত রাত ২টার দিকে এ ঘটনা ঘটে। এসময় ডাকাতরা নগদ প্রায় ৫০ হাজার টাকা ও ৩০-৪০ লাখ টাকার স্বর্ণসহ বিভিন্ন মালামাল লুট করে নিয়ে যায়।

এলাকাবাসী জানায়, কালীগঞ্জ উপজেলার উলুখোলা বাজার এলাকায় ৪০ থেকে ৫০ জন ডাকাত অস্ত্রসহ হানা দেয়। এসময় পুলিশ পরিচয় দিয়ে প্রায় ৩০ জনকে একটি ঘরে আটকে রাখে এবং সবার মোবাইল নিয়ে নেয়। তাদের পরনেও ছিল পুলিশের পোশাক। পরে পাঁচটি স্বর্ণের দোকান, দুইটি মুরগির দোকান ও দুইটি চায়ের দোকান থেকে নগদ প্রায় ৫০ হাজার টাকা লুট করে নেয় তারা।

এছাড়াও স্বর্ণের দোকানগুলো থেকে প্রায় ৩০ থেকে ৪০ লাখ টাকার স্বর্ণ লুট করে পালিয়ে যায়। পরে খবর পেয়ে পুলিশ ঘটনাস্থলে আসে। কালীগঞ্জের উলুখোলা পুলিশ ক্যাম্পের প্রায় ৩০০ গজ দূরে এ ডাকাতির ঘটনাটি ঘটেছে।

উলুখোলা পুলিশ ক্যাম্পের ইনচার্জ উপ-পরিদর্শক (এসআই) রোপন চন্দ্র সরকার সংবাদমাধ্যমে বলেন, ক্যাম্পের পুলিশ ডিউটি করছিল। এদিকে ১৫ থেকে ২০ জন ডাকাত বাজারে হানা দেয়। এসময় বাজারের সবার মোবাইল নিয়ে নেয়। পরে ডাকাতি করে পালিয়ে যায়। তাদের কাছে অস্ত্র ছিল বলে প্রত্যাক্ষদর্শীরা জানায়।

কালীগঞ্জ থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) একে এম মিজনুল হক বলেন, এ ব্যাপারে তদন্ত করা হচ্ছে। ডাকাতদের আটকে চেষ্টা চলছে।

Related Articles

Leave a Reply

Close
Close