দেশজুড়ে

পুলিশ পেটানো সেই যুবলীগ নেতা বহিষ্কার

ঢাকা অর্থনীতি ডেস্কঃ প্রাথমিক শিক্ষা সমাপনী (পিইসি) পরীক্ষা চলাকালে নকল সরবরাহে বাধা দেয়ায় পুলিশ সদস্যকে পিটিয়ে আহত করার অভিযোগে ব্রাহ্মণবাড়িয়ার বাঞ্ছারামপুর উপজেলার ছলিমাবাদ ইউনিয়ন যুবলীগের সভাপতি মোজাম্মল হক অপুকে দল থেকে বহিষ্কার করা হয়েছে। মঙ্গলবার (২৬ নভেম্বর) বিকেলে বাঞ্ছারামপুর উপজেলা যুবলীগের কার্যনির্বাহী কমিটির জরুরি সভায় তাকে বহিষ্কার করা হয়।

বাঞ্ছারামপুর উপজেলা যুবলীগের সভাপতি সাইদুল ইসলাম ভূঁইয়া বকুল ও সাধারণ সম্পাদক মো. তোফাজ্জল হাসান স্বাক্ষরিত প্রেস বিজ্ঞপ্তিতে বিষয়টি জানানো হয়েছে।

এদিকে গত সোমবার (২৫ নভেম্বর) রাতে পিইসি পরীক্ষায় দায়িত্বপ্রাপ্ত পুলিশ সদস্য নজরুল ইসলামকে পেটানোর ঘটনায় জড়িত অভিযোগে ১০ জনকে গ্রেফতার করেছে পুলিশ।

বাঞ্ছারামপুর মডেল থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মো. সালাউদ্দিন আহমদ জানান, বাদীর এজাহার মোতাবেক আসামিদের গ্রেফতার করা হয়েছে।

উল্লেখ্য, রোববার (২৪ নভেম্বর) দুপুর ১২টার দিকে বাঞ্ছারামপুর উপজেলার ছলিমাবাদ আদর্শ বিদ্যালয় কেন্দ্রে ছলিমাবাদ ইউনিয়ন যুবলীগের সভাপতি মির্জা মোজাম্মল হক অপু তার ভাগ্নেকে নকল সরবরাহ করতে গেলে পুলিশ সদস্য নজরুল ইসলাম বাধা দেন। এ সময় তাকে পিটিয়ে আহত করেন মোজাম্মল হক। এ ঘটনায় পরীক্ষা কেন্দ্রের সচিব পারভীন আক্তার বাদী হয়ে মির্জা মোজাম্মল হক অপুকে প্রধান আসামি করে বাঞ্ছারামপুর থানায় একটি মামলা দায়ের করেন।

Related Articles

Leave a Reply

Close
Close