বিনোদন

পেট্রোল পাম্পে অভিনেত্রীকে হেনস্থার অভিযোগ, ভিডিও সহ

ঢাকা অর্থনীতি ডেস্কঃ বাইপাস লাগোয়া রুবি মোড়ের কাছে একটি পেট্রোল পাম্প কর্মীদের বিরুদ্ধে হেনস্থার অভিযোগ তুললেন টেলি অভিনেত্রী জুহি সেনগুপ্ত। ঘটনাটি ঘটেছে রবিবার সকালে। অভিনেত্রী গাড়িতে অতিরিক্ত তেল ভরা নিয়েই বচসার সূত্রপাত। পেট্রোল পাম্প কর্মীদের বিরুদ্ধে তাঁর বাবাকে মারধরের অভিযোগ তুলেছেন অভিনেত্রী। গোটা ঘটনায় তাঁর অভিযোগের ভিত্তিতেই ২ পেট্রোল পাম্প কর্মীকে আটক করেছে পুলিস।

জানা যাচ্ছে, রবিবার সকালে দেউলটি যাচ্ছিলেন অভিনেত্রী জুহি সেনগুপ্ত ও তাঁর পরিবার। তিনি রুবি মোড়ের কাছে একটি পেট্রোলপাম্পে গিয়ে দেড়হাজার টাকার তেল ভরে দিতে বলেন। তাঁর অভিযোগ, পেট্রোল পাম্পের কর্মীরা তাঁর গাড়িতে দেড় হাজার টাকার বদলে আড়াই হাজার টাকার তেল ভরে দেন। এত টাকার তেল কেন ভরা হলো তা জানতে চাওয়া হলে অভিনেত্রীর পরিবারের সঙ্গে তর্কাতর্কি শুরু হয় পেট্রোল পাম্প কর্মীদের। গাড়ি থেকে চাবি খুলে নেওয়া হয় বলেও অভিযোগ। চাবি চাইতে গেলে অভিনেত্রীর বাবাকেও ধাক্কা দেওয়া হয় এবং তাঁকে হেনস্থা করা হয় বলে অভিযোগ জুহির। গোটা ঘটনায় পাম্প কর্মীদের বিরুদ্ধে পুলিসের কাছে অভিযোগ জানিয়েছেন অভিনেত্রী।

 

এদিকে সিসিটিভি ফুটেজে দেখা যাচ্ছে জুহি সেনগুপ্ত পাল্টা পাম্প কর্মীদের উপর চড়াও হন এবং তাঁদের গায়ে হাত তোলেন।

ঘটনায় পাম্প মালিক মন্টু বালার পাল্টা অভিযোগ, বিষয়টা ভুলবশতই হয়েছে। তাঁর অভিযোগ, অভিনেত্রী অতিরিক্ত টাকা দিয়েই সেখান থেকে চলে যেতে চাইছিলেন। সেকারণেই তাঁর গাড়ির চাবি খুলে নেন পাম্প কর্মীরা। এই ঘটনা ঘিরে বচসার সূত্রপাত। ঘটনায় ধাক্কাধাক্কির কথাও স্বীকার করে নিয়েছেন পাম্প মালিক। তবে অভিনেত্রী জুহিই তাঁদের কর্মীদের গায়ে প্রথম হাত তোলেন বলে অভিযোগ তাঁর।

গোটা ঘটনায় অভিনেত্রী জুহি সেনগুপ্তর অভিযোগের ভিত্তিতে তদন্ত শুুরু করেছে পুলিস। সিসিটিভি ফুটেজ খতিয়ে দেখা হচ্ছে বলে জানিয়েছে পুলিস।

Related Articles

Leave a Reply

Close
Close