দেশজুড়েপ্রধান শিরোনাম

প্রতিপক্ষকে ফাঁসাতে শিশুসন্তানকে হত্যা, গ্রেপ্তার ১

ঢাকা অর্থনীতি ডেস্ক: রাজধানীতে প্রায় দুই বছর আগে শিশু সানি হত্যা মামলার রহস্য উদঘাটন করেছে মহানগর গোয়েন্দা পুলিশ ডিবি। এই ঘটনায় মামলার প্রধান আসামি চাঁন মিয়াকে গ্রেপ্তার করা হয়েছে।

বুধবার রাজধানীর পল্টন থেকে চাঁন মিয়াকে গ্রেফতার করে ডিবি মতিঝিল বিভাগ। পরে ডিএমপি মিডিয়া সেন্টারে সংবাদ সম্মেলনে একথা জানান ডিবির অতিরিক্ত কমিশনার এ কে এম হাফিজ আক্তার।

সংবাদ সম্মেলনে তিনি বলেন, প্রতিপক্ষকে ফাঁসাতে পরিকল্পনা অনুযায়ী শ্যালিকার শিশু সন্তান সানিকে হত্যা করেন চাঁন মিয়া। শিশু সানির মৃত্যু নিশ্চিত করার পরেও তার মরদেহের সঙ্গে পাশবিক নির্যাতন চালায় চাঁন মিয়া। পরবর্তীতে সে নিজেই শিশুটির মরদেহ বস্তাবন্দি করে ফেলে যায়।

উল্লেখ্য, ২০১৯ সালের ৯ই নভেম্বর রাতে নিখোঁজ হয় সানি। তার মা ঝর্ণা বেগম ছেলেকে খুঁজে না পেয়ে পরদিন সকালে বোনের জামাই চাঁন মিয়াকে বিষয়টি জানান। ওইদিন রাতে পল্টন মডেল থানা এলাকার পুলিশ বক্সের সামনে থেকে সানির বস্তাবন্দি মরদেহ পাওয়া যায়। পরে সানির মা চাঁন মিয়ার সহায়তায় ল্যাংড়া রাসেল, পিন্টু, জুয়েল, কালাম, পায়েল ও হীরার নামে পল্টন থানায় একটি হত্যা মামলা দায়ের করেন। পরে পল্টন থানা পুলিশ মামলাটি তদন্ত করে এবং পরবর্তীতে মামলাটি গোয়েন্দা মতিঝিল বিভাগে হস্তান্তর করা হয়।

Related Articles

Leave a Reply

Close
Close