দেশজুড়ে

প্রতিপক্ষের ‘থাপ্পড়ে’ বৃদ্ধের মৃত্যু

ঢাকা অর্থনীতি ডেস্কঃ ব্রাহ্মণবাড়িয়ার নবীনগর উপজেলার কৃষ্ণনগর ইউনিয়নের গৌরনগর গ্রামে প্রতিপক্ষের হামলায় মো: ফরিদ মিয়া (৬৫) নামে এক বৃদ্ধের মৃত্যু হয়েছে। শুক্রবার (১৮ সেপ্টেম্বর) দুপুরে এ ঘটনায় পুলিশ ওই বৃদ্ধের লাশ উদ্ধার করেছে। তবে এ ঘটনায় এখনো কোনো মামলা হয়নি।

স্থানীয় সূত্রে জানা গেছে, গৌরনগর গ্রামের আজইরা গোষ্ঠী ও সরকারবাড়ি গোষ্ঠীর মধ্যে দীর্ঘদিন ধরে বিরোধ চলে আসছে। এ বিরোধ নিয়ে আগেও একাধিক খুনখারাবির ঘটনা ঘটেছে। সরকার বাড়ি ও আজইরা গোষ্ঠীর দুই যুবকের মধ্যে বিরোধ মীমাংসা করা করে স্থানীয় কয়েকজন। গোষ্ঠীর লোকজনের সঙ্গে কথা না বলে কেন বিরোধ মীমাংসা করা হলো এ নিয়ে দুই পক্ষে উত্তেজনা দেখা দেয়। দুপুরে আজইরা গোষ্ঠীর সমর্থক কুলাবাড়ি গোষ্ঠীর ফরিদ মিয়া বিরোধ মীমাংসার সময় গেলে সরকারবাড়ির এক ব্যক্তি তাকে ধাক্কা ও থাপ্পড় দেন। এতে তিনি পড়ে যাবার পর মারা যান। খবর পেয়ে পুলিশ গিয়ে লাশ উদ্ধার করে।

সহকারী পুলিশ সুপার (নবীনগর সার্কেল) মো: মুকবুল হোসেন জানান, প্রতিপক্ষের ধাক্কায় ওই ব্যক্তি পড়ে যান। তিনি আগে একাধিকবার স্ট্রোক করেছেন। উনার শরীরে কোনো আঘাতের চিহ্ন নেই। ময়না তদন্তের জন্য লাশ ব্রাহ্মণবাড়িয়া জেলা সদর হাসপাতাল মর্গে পাঠানো হবে। পরিবারের পক্ষ থেকে অভিযোগ দিলে সে অনুযায়ী ব্যবস্থা নেয়া হবে।

/এন এইচ

Related Articles

Leave a Reply

Close
Close