দেশজুড়ে

প্রতিপক্ষের বাড়িতে ভাঙচুর; ইউপি চেয়ারম্যানসহ ৪ জন কারাগারে

ঢাকা অর্থনীতি ডেস্কঃ গোপালগঞ্জের মুকসুদপুরে ইউপি চেয়ারম্যানের নেতৃত্বে প্রতিপক্ষের বাড়িঘর ভাঙচুরের ঘটনায় গোহালা ইউনিয়নের চেয়ারম্যান শফিকুল ইসলামসহ ৪ জনকে গ্রেফতার করেছে পুলিশ। মঙ্গলবার (২৬ নভেম্বর) বিকেলে চেয়ারম্যানের নেতৃত্বে শতাধিক লোক দেশীয় অস্ত্র-শস্ত্র নিয়ে গঙ্গারামপুর গ্রামের বাবুল মোড়লের বাড়িতে হামলা চালায়। হামলাকারীরা ঐ বাড়িতে ব্যাপক ভাঙচুর করে।

এ ঘটনার পর পুলিশ মুকসুদপুর উপজেলার গোহালা ইউনিয়নের চেয়ারম্যান শাফিকুল আলম মোল্লা (৫০) সহ ইউসুফ শেখ (৪৫), ইমরান শেখ (৩০) ও ফায়েক শেখকে (৫০) গ্রেফতার করে। তাদেরকে বুধবার (২৭ নভেম্বর) দুপুর ১২টায় আদালতের মাধ্যমে জেলহাজতে পাঠানো হয়েছে।

বাবুল মোড়লের স্ত্রী ও মামলার বাদী জমিলা বেগম জানিয়েছেন, এলাকার আধিপত্যকে কেন্দ্র করে গোহালা ইউনিয়নের চেয়ারম্যান শফিকুল আলম মোল্লার সঙ্গে কিনু মল্লিক ও দাউদ মোড়লের বিরোধ চলে আসছিল। বাবুল মোড়ল চেয়ারম্যানের প্রতিপক্ষ গ্রুপের লোক। এ বিরোধের জের ধরে মঙ্গলবার বিকেলে চেয়ারম্যান শফিকুল আলম মোল্লা, ইউসুফ শেখ, ইমরান শেখ ও ফায়েক শেখসহ বেশ কিছু লোক দেশীয় অস্ত্র-সস্ত্র নিয়ে তাদের বাড়িতে হামলা করে।

মুকসুদপুরের সিন্ধিয়াঘাট পুলিশ ফাঁড়ির পরিদর্শক মো. আবুল বাশার ঘটনার সত্যতা স্বীকার করে বলেছেন, চেয়ারম্যান শফিকুল আলম মোল্লাসহ চারজনকে গ্রেফতার করা হয়েছে। আজ (বুধবার) দুপুরে আদালতের মাধ্যমে তাদেরকে জেলহাজতে পাঠানো হয়েছে।

তিনি আরও জানান, এ ঘটনায় বাবুল মোড়লের স্ত্রী জমিলা বেগম চেয়ারম্যান শফিকুল ইসলামসহ ৩১ জনকে আসামি করে একটি মামলা দায়ের করেছেন।

Related Articles

Leave a Reply

Close
Close