দেশজুড়ে

প্রতিবন্ধী যুবককে মারধর, ২ পুলিশ সদস্য ক্লোজড

ঢাকা অর্থনীতি ডেস্কঃ খুলনা মহানগরীর আড়ংঘাটা থানাধীন রংপুর পুলিশ ক্যাম্পের ইনচার্জ এসআই পুষ্পল মন্ডলের বিরুদ্ধে রাজু মন্ডল (২২) নামের প্রতিবন্ধী যুবককে মারপিট করে আহত করার অভিযোগ উঠেছে। এতে ওই এলাকার লোকজন পুলিশের বিরুদ্ধে ফুঁসে উঠেছে। পরিস্থিতি সামাল দিতে এসআই পুষ্পল মন্ডল ও ক্যাম্পের নায়েক খালেককে ক্লোজ করে পুলিশ লাইনে সংযুক্ত করা হয়েছে।

শনিবার (১৬ নভেম্বর) বিকেল ৩টায় রংপুর পুলিশ ক্যাম্পে ওই প্রতিবন্ধী নির্যাতনের শিকরা হন। নির্যাতনের শিকার রাজু মন্ডল ওই এলাকার অধীর মন্ডলের ছেলে।

এলাকাবাসী অভিযোগ করেন, শনিবার ঠাকুরণতলা রাস উৎসবে মিউজিক বক্সের সামনে আনন্দ উল্লাস করার সময় রংপুর পুলিশ ক্যাম্পের ইনচার্জ এসআই পুষ্পল মন্ডল তাকে বেধরক মারপিট করে আহত করে। এ বিষয়ে এলাকার মানুষ প্রতিবাদ করলেও কারও কথায় কর্ণপাত করেনি ওই পুলিশ কর্মকর্তা। এতে বিক্ষুব্ধ হয়ে এলাকার লোকজন পুলিশ ক্যাম্পের সামনে বিক্ষোভ শুরু করে। পরিস্থিতি নিয়ন্ত্রণ করতে দুই পুলিশ সদস্যকে তাৎক্ষণিকভাবে সরিয়ে পুলিশ লাইনে সংযুক্ত করা হয়।

আড়ংঘাটা থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) কাজি রেজাউল করিমে বলেন, এলাকাবাসীর সঙ্গে রংপুর পুলিশ ক্যাম্পের সদস্যদের একটু ভুল বোঝাবুঝি হয়েছে। পরিস্থিতি নিয়ন্ত্রণে আনতে সন্ধ্যায় ক্যাম্পের ইনচার্জ এসআই পুষ্পল মন্ডল ও ক্যাম্পের নায়েক খালেককে ক্লোজ করে পুলিশ লাইনে সংযুক্ত করা হয়েছে। তবে এ বিষয়ে আমাদের কাছে কেউ কোনো লিখিত অভিযোগ করেনি। বিষয়টি মীমাংসার চেষ্টা চলছে।

Related Articles

Leave a Reply

Close
Close