প্রধান শিরোনামবিনোদন

প্রভাস-দীপিকাকে নিয়ে ৪০০ কোটি বাজেটের ফিল্মের ঘোষণা

ঢাকা অর্থনীতি ডেস্কঃ একজন বলিউডের ‘মস্তানি’ তো অন্য জন ‘বাহুবলী’। দু’জন মিলে গেলে বিস্ফোরণ তো ঘটবেই। এবার সেই বিস্ফোরণই ঘটাল দক্ষিণী ছবির প্রযোজক সংস্থা বৈজয়ন্তী মুভিজ।

দেশের দুই অন্যতম জনপ্রিয় তারকা দীপিকা পাড়ুকোন ও প্রভাসকে নিয়ে নতুন ছবির ঘোষণা করল তারা। লকডাউন পরিস্থিতিতে যেখানে বহু ছবির মুক্তি আটকে রয়েছে, সেখানে ৪০০ কোটি টাকার বাজেটে তৈরি এই ছবি দেশের অন্যতম ‘দামি’ ছবি হতে চলেছে। খবর আনন্দবাজার পত্রিকার।

খবরে বলা হয়, দীপিকা ও প্রভাসকে এক ছবিতে দেখা নিয়ে বেশ কিছু দিন ধরেই জল্পনা চলছিল। তবে দু’জনের কেউই এ নিয়ে এতো দিন মুখ খোলেননি। রোববার বৈজয়ন্তী প্রোডাকশনের তরফে এই বিস্ফোরণটি ঘটানো হয়। ইউটিউবে ২৭ সেকেন্ডের একটি ভিডিও প্রকাশ করে দীপিকা ও প্রভাসকে নিয়ে নয়া ছবির ঘোষণা করে তারা।

খবরে আরও বলা হয়, এখনও পর্যন্ত ছবির নাম ঘোষণা করা হয়নি। তবে এটা প্রভাসের ২১তম ছবি হতে চলেছে। সূত্রের খবর, এটি একটি সাই-ফাই ছবি হতে চলেছে। ছবির বিষয়বস্তু টাইম ট্রাভেল। ইউরোপ জুড়ে ছবির শুটিং হবে। তার জন্য লোকেশন বাছায় শুরু হয়ে গিয়েছে। ছবিটি পরিচালনা করবেন নাগ অশ্বিন, যিনি এর আগে ‘মহন্তি’, ‘ইয়েভাডে সুব্রহ্মণ্যম’-এর মতো ছবি তৈরি করেছেন।

আনন্দবাজার জানায়, এভাবেই দীপিকা ও প্রভাসকে নিয়ে নতুন ছবির ঘোষণা হলো। শ্রীদেবী, জয়াপ্রদা এবং সৌন্দর্যের মতো বিভিন্ন প্রজন্মের সেরা অভিনেত্রীদের নিয়ে কাজ করেছে বৈজয়ন্তী মুভিজ। দীপিকার মতো আন্তর্জাতিক তারকাকে বিশেষ গুরুত্ব দিচ্ছে তারা। ‘বাহুবলী’র দৌলতে এই মুহূর্তে বলিউডের সকল তারকাদের টেক্কা দিতে পারেন প্রভাস। স্বভাবতই এই ছবি নিয়ে উচ্ছ্বসিত বৈজয়ন্তী মুভিজ।

এই ছবিতে কাজ করার সুযোগ পেয়ে তিনি উচ্ছ্বসিত বলে ইনস্টাগ্রামে জানিয়েছেন দীপিকা। দীপিকার সঙ্গে অভিনয়ের সুযোগ পেয়ে উচ্ছ্বসিত প্রভাসও।

/এন এইচ

Related Articles

Leave a Reply

Close
Close