প্রধান শিরোনাম

প্রভাস-শ্রদ্ধার ‘শাহু’ মুক্তি পেলো!

ঢাকা অর্থনীতি ডেস্ক: সর্বকালের সবচেয়ে ব্যয়বহুল হিন্দি এবং তেলেগু ভাষার চলচ্চিত্র ‘শাহু’ মুক্তি পেলো আজ।

পূর্ব নির্ধারিত সময় অনুসারে শুক্রবার (৩০ আগস্ট) ৩৫০ কোটি টাকার বাজেটে তৈরি হিন্দি, তামিল, তেলেগু এবং মালায়ালাম ভাষায় মুক্তি পেলো। মূল ভূমিকায় রয়েছেন জনপ্রিয় নায়ক প্রভাস এবং শ্রদ্ধা কাপুর। গ্লোব-ট্রটিং অ্যাকশন থ্রিলার সাহু মূলত অশোক (প্রভাস) আর এজেন্ট অমৃতা নায়ারের (শ্রদ্ধা) সঙ্গে জুটি বেঁধে হাই-প্রোফাইল ডাকাতির অপরাধীদের খুঁজে বের করার গল্প।

২ ঘন্টা ৫১ মিনিটের এই সিনেমা মানুষের কতখানি ভালো লাগছে সেই দিকেই তাকিয়ে নির্মাতারা।

পরিচালক সুজিথ এবং তাঁর এডিটর এ. শ্রীকর প্রসাদ চলচ্চিত্রের এতখানি লম্বা সময় নিয়ে অবশ্য ভাবছেন না। সাহুর চিত্রগ্রহণ হয়েছে হায়দরাবাদ ও মুম্বইতে, সংযুক্ত আরব আমিশাহির আবু ধাবি ও দুবাইয়ে, টায়রোল অঞ্চল, ইনসব্রুক, স্যালডেন, অস্ট্রিয়াতে সালজবুর্গ, কাহটাই এবং সিফেল্ড এবং রোমানিয়ার কিছু অংশে।

সংযুক্ত আরব আমিরশাহির কাল্পনিক ওয়াজি সিটিতেও হয়েছে শ্যুটিং। প্রভাস ও শ্রদ্ধা কাপুর ছাড়াও সাহুতে অভিনয় করেছেন নীল নীতিন মুকেশ, জ্যাকি শ্রফ, মন্দিরা বেদী, মহেশ মাঞ্জরেকার, ভেনেলা কিশোর, মুরলি শর্মা, অরুণ বিজয়, এভলিন শর্মা, চঙ্কি পান্ডে, টিনু আনন্দ। জ্যাকলিন ফার্নান্দেজকে একটি বিশেষ গান ‘ব্যাড বয়’-এ দেখা যাবে।

‘সাইকো সাইয়া’, ‘এন্নি সোনি’, ‘বেবি ওন্ট ইউ টেল মি’র পাশাপাশি ‘ব্যাড বয়’ সাহু’র চারটি পরিচিত গানের মধ্যে একটি। তনিশক বাগচী (বদরিনাথ কি দুলহানিয়া), গুরু রন্ধাওয়া (অর্জুন পাতিয়ালা), বাদশাহ (খন্দনি শফাখানা), এবং শঙ্কর–এহসান–লয় (কাল হো না হো) এই সিনেমার গানের রচয়িতা।

হিন্দি গান লিখেছেন তনিশক, রন্ধাওয়া, বাদশাহ এবং মনোজ যাদব, বিনায়ক শশীকুমার (গুপ্পি) মালায়ালাম ভাষায়, মাধন কার্কি (বাহুবলী: দ্য বিগিনিং) তামিল ভাষায়, এবং শ্রীজো (সহসাম স্বাসাগা সাগিপো) এবং কৃষ্ণ কণ্ঠ (কল্কি) তেলেগু ভাষায় গানের কথা লিখেছেন।

Related Articles

Leave a Reply

Close
Close