দেশজুড়ে

প্রাইভেটকারে যাত্রী তুলে ছিনতাই চক্রের ৪ সদস্য গ্রেফতার

ঢাকা অর্থনীতি ডেস্ক: প্রাইভেটকারে যাত্রী তুলে ছিনতাই চক্রের ৪ জনকে গ্রেফতার করেছে ঢাকা মেট্রোপলিটন পুলিশের গোয়েন্দা (পশ্চিম) বিভাগের একটি দল।

আজ শনিবার (২৭ জুলাই) বেলা ১২টায় ডিএমপি মিডিয়া সেন্টারে আয়োজিত প্রেস ব্রিফিংয়ে এ বিষয়ে বিস্তারিত জানান ডিবি’র যুগ্ম পুলিশ কমিশনার মোঃ মাহবুব আলম বিপিএম, পিপিএম (বার)।

গ্রেফতারকৃতরা হলো- বজলু আলমগীর, মোঃ মাসুম বিল্লাহ, মোঃ মুক্তার হোসেন ও আলী। এসময় ছিনতাই কাজে ব্যবহৃত প্রাইভেটকার (ঢাকা মেট্রো গ-১৪-৪৫৮৫), ১টি চাকু, লাঠি ও রড উদ্ধার করা হয়। এছাড়াও তাদের দেয়া তথ্যের ভিত্তিতে ছিনতাইকৃত ১ টেলিভিশন, ১টি মোবাইল এবং পুলিশের পোশাক উদ্ধার করা হয়।

প্রেস ব্রিফিংয়ে ডিবি’র যুগ্ম পুলিশ কমিশনার মোঃ মাহবুব আলম জানান, পুলিশের উপপরিদর্শক (এস আই) কেএম নূর-ই-আলম গত ১৭ জুলাই ১টি এলজি এলইডি টিভি, ১টি সিম্পনি মোবাইল, ২ সেট পুলিশ ইউনিফর্ম ও অন্যান্য পোশাকসহ নগদ অনুমান তিন হাজার টাকা নিয়ে নিজ বাড়ী নেত্রকোনার উদ্দেশ্যে রওনা হন। রাত আনুমানিক ১ টার সময় মহাখালী আমতলী ফ্লাইওভারের নিচে একটি সিলভার রঙের প্রাইভেটকার (ঢাকা মেট্রো-গ-১৪-৪৫৮৫) তার সামনে এসে দাড়ায়। গাড়ীটি নেত্রকোনা পর্যন্ত যাবে বলে ড্রাইভার নূর-ই-আলমকে জানালে জনপ্রতি ৩০০ টাকা ভাড়া ঠিক হয়।

নূর-ই-আলম গাড়ীতে উঠা মাত্রই প্রাইভেট কারের পিছনের দুইপাশের দরজা দিয়ে দুইজন বসে এবং মাঝখানে তাকে বসিয়ে হাত, পা এবং চোখ বেধে ফেলে। পরবর্তী সময়ে তার শরীর তল্লাশি করে মানিব্যাগ নিয়ে নেয়। মানিব্যাগে থাকা এটিএম কার্ড দিয়ে তারা বুথ থেকে টাকা তুলতে গেলে একাউন্টে কোন টাকা না থাকায় এসআই নূর-ই-আলমকে এলোপাথারি মারধর করে। কিছু সময় পরে তার সাথে থাকা সমস্ত মালামাল ও টাকা রেখে তাকে হাত পা বাঁধা অবস্থায় রাস্তার পাশে ফেলে দেয়।

এ ঘটনায় গত ২৬ জুলাই বনানী থানায় একটি মামলা দায়ের করা হয়। মামলাটি তদন্ত শুরু করে গোয়েন্দা-পশ্চিম বিভাগ। এরই ধারাবাহিকতায় গতকাল রাজধানীর বিভিন্নস্থানে অভিযান চালিয়ে উল্লেখিত ৪ ছিনতাইকরীকে গ্রেফতার করে ডিবি-পশ্চিম বিভাগের পল্লবী জোনাল টিম।

Related Articles

Leave a Reply

Close
Close