দেশজুড়ে

প্রেমিকাকে ধর্ষণ করে ছবি ধারণ, প্রেমিক জেলে

ঢাকা অর্থনীতি ডেস্কঃ নাটোরের সিংড়ায় কলেজ ছাত্রী প্রেমিকাকে ধর্ষণের অভিযোগে বুলবুল আহমেদ রাব্বি (২১) নামে এক যুবককে গ্রেফতার করে জেল হাজতে পাঠানো হয়েছে।

মঙ্গলবার (৩ সেপ্টেম্বর) দুপুরে তাকে আদালতের মাধ্যমে জেলে পাঠানো হয়।

অভিযুক্ত বুলবুল সিংড়া উপজেলার দক্ষিণ দমদমা মহল্লার মৃত হোসেন আলীর ছেলে। সে স্থানীয় গোল-ই আফরোজ সরকারী কলেজের অনার্স দ্বিতীয় বর্ষের ছাত্র।

মামলা সূত্রে জানা যায়, ৬ মাস আগে ফেসবুকের মাধ্যমে বুলবুলের সাথে এক কলেজ ছাত্রীর পরিচয় হয়। পরিচয়ের সুবাদে তাদের মধ্যে প্রেমের সম্পর্ক গড়ে উঠে। এরই প্রেক্ষিতে প্রেমিকযুগল গত ১৩ মার্চ দুজন চলনবিলের কবিরগঞ্জ পার্কে বেড়াতে যায়। সেখানে একান্তে সময় কাটানোর জন্য একটি রুম ভাড়া নেয় বুলবুল। পরবর্তীতে জোরপূর্বক বুলবুল প্রেমিকাকে ধর্ষণ করে এবং কিছু আপত্তিকর ছবি তোলে। মান সম্মানের ভয়ে সেসময় কলেজছাত্রী কাউকে কিছু বলে না। সম্প্রতি সম্পর্কের কিছুটা অবনতি ঘটায় বুলবুল তাদের অন্তরঙ্গ মুহূর্তের কিছু ছবি ফেসবুকে পোস্ট করে এবং আরও ছবি পোষ্ট করবে বলে হুমকি ধামকি দেয়। পরে কলেজ ছাত্রী ধর্ষণের অভিযোগ এনে সিংড়া থানায় একটি মামলা দায়ের করে।

সিংড়া থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মনিরুল ইসলাম জানান, কলেজ ছাত্রীটির অভিযোগের প্রেক্ষিতে পুলিশ সোমবার (২ সেপ্টেম্বর) বুলবুলকে গ্রেফতার করে। পরে মঙ্গলবার আদালতের মাধ্যমে জেল হাজতে প্রেরণ করে।

Related Articles

Leave a Reply

Close
Close