দেশজুড়ে

প্রেমিকার রহস্যজনক মৃত্যু; লাশ ফেলে পালাল প্রেমিক

ঢাকা অর্থনীতি ডেস্কঃ ময়মনসিংহ জেলার ফুলপুর উপজেলার স্বাস্থ্য কমপ্লেক্সে সাবিনা (১৮) নামের  এক নারী গার্মেন্টকর্মীর লাশ রেখে পালিয়ে গেছেন নিহত যুবতীর প্রেমিক।

বুধবার (২৯ আগস্ট) রাত ১০টা ৩৫ মিনিটে ফুলপুর স্বাস্থ্য কমপ্লেক্সে এ ঘটনা ঘটে।

জানা যায়, হালুয়াঘাট উপজেলার নড়াইল ইউনিয়নের কুমুরিয়া গ্রামের লিয়াকত আলীর মেয়ে ঢাকায় একটি গার্মেন্ট ফ্যাক্টরিতে চাকরি করতেন। অন্যদিকে ফুলপুর উপজেলার মাইরচাপুর গ্রামের আব্দুল বারেকের ছেলে কামরুল ইসলাম (২০) একই গার্মেন্ট ফ্যাক্টরিতে চাকরিরত অবস্থায় তাদের মাঝে প্রেমের সম্পর্ক গড়ে ওঠে। গত ২৭ আগস্ট মঙ্গলবার সাবিনাকে নিজ পিত্রালয় থেকে গার্মেন্ট ফ্যাক্টরিতে নিয়ে যায় কামরুল। সেখান থেকে বিয়ের প্রলোভন দেখিয়ে ফুলপুর ইমাদপুর গ্রামে কামরুল তার মামার বাড়িতে নিয়ে আসেন। সেখানে সে গুরুতর অসুস্থ হলে মেয়েটিকে ফুলপুর স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে আসলে কর্তব্যরত ডাক্তার সাবিনাকে মৃত ঘোষণা করেন।

নিহত সাবিনার পরিবারের দাবি, লাশ রেখে কামরুল ও তার পরিবার পালিয়ে গেছে। হাসপাতালে পরিচয় গোপন রেখে মেয়েকে ভর্তি করা হয়েছিল। পুলিশের মাধ্যমে আমরা খবর পাই। কিভাবে সে মারা গেল আমি এর তদন্ত চাই।

ফুলপুর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) ইমারত হোসেন গাজী জানান, এ ঘটনায় প্রাথমিকভাবে জিজ্ঞাসার জন্য দুজনকে থানায় ডাকা হয়েছে। আজ ময়মনসিংহ মেডিক্যাল কলেজে ময়নাতদন্ত করার জন্য নিহতের লাশ পাঠানো হয়েছে। ময়নাতদন্ত শেষে প্রকৃত ঘটনা জানা যাবে।

Related Articles

Leave a Reply

Close
Close