দেশজুড়ে

প্রেমের ফাঁদে ফেলে যুবতীকে গণধর্ষণ, আটক ৫

ঢাকা অর্থনীতি ডেস্কঃ ভোলার চরফ্যাশনে আবারও গণধর্ষণের ঘটনা ঘটেছে। এবার প্রেমের ফাঁদে পড়ে বঙ্গপোসাগর মোহনার পর্যটন এলাকা কুকরী মুকরীতে গণধর্ষণের শিকার হয়েছেন ২২ বছর বয়সী এক যুবতী।টহলরত কোস্টগার্ডের একটি টিম ধর্ষিতাকে উদ্ধার করার পাশাপাশি অভিযুক্ত ৫ ধর্ষককে আটক করেছে। পরে, রবিবার(৯ ফেব্রুয়ারি) সকালে ধর্ষকদের ভোলার দক্ষিণ আইচা থানা পুলিশের কাছে হস্তান্তর করে কোস্টগার্ড।

পুলিশ ও স্থানীয়রা জানান, চরফ্যাশনের এক যুবতীর সঙ্গে দক্ষিণ আইচার সোহেল রানা দিদারের মোবাইলে প্রেমের সম্পর্ক হয়। ওই যুবতী মায়ের চিকিৎসার জন্য প্রেমিক সোহেলের কাছে ৫ হাজার টাকা ধার চায়। ওই টাকা দেয়ার কথা বলে তাকে দক্ষিন আইচা যেতে বলে সোহেল। শনিবার(৮ ফেব্রুয়ারি) বিকালে, সেখানে গেলে তাকে সোহেল রানা একটি স্পিডবোটে নিয়ে পর্যটন এলাকা কুকরী মুকরীর নারিকেল বাগানে নিয়ে রাত ১০টা পর্যন্ত রেখে ৩ জন মিলে গণধর্ষণ করে।

এরপর, তাকে আরও ২ যুবকসহ ৫ জন মিলে বুড়াগৌরাঙ্গ নদীতে একটি ট্রলারে ভোররাত ৪টা পর্যন্ত আটকে রেখে আবারও ধর্ষণ করে। ওই সময় ভাসমান ট্রালারে ওই যুবতী চিৎকার করতে থাকে। এসময়, চিৎকার শুনে টহলরত কোস্টগার্ডের একটি টিম ভিকটিমকে উদ্ধার করে। পাশাপাশি অভিযুক্ত দক্ষিণ আইচা ৫ নং ওয়ার্ডের হাকিম দালালের ছেলে সোহেল রানাসহ ইউছুফ হাসান সরদার, ওয়াসেল আহম্মদ সিকদার, রিপন ফকির, মোরশেদ হাওলাদারকে আটক করে। পরে, রবিবার(৯ ফেব্রুয়ারি) সকালে তাদের দক্ষিণ আইচা থানা পুলিশের কাছে হস্তান্তর করা হয়।

ঘটনার সত্যতা নিশ্চিত করে চরফ্যাশন দক্ষিণ আইচা থানার পুলিশ পরির্দশক মিলন কুমার ঘোষ জানান, ধর্ষণের ঘটনায় নারী ও শিশু নির্যাতন আইনে একটি মামলা হয়েছে।

/এন এইচ

Related Articles

Leave a Reply

Close
Close