দেশজুড়েপ্রধান শিরোনাম

ফেনীতে পিকনিকের বাস নিয়ন্ত্রণ হারিয়ে নিহত ৮

ঢাকা অর্থনীতি ডেস্কঃ ঢাকা-চট্টগ্রাম মহাসড়কের ফেনীর লেমুয়া এলাকায় কক্সবাজারগামী একটি পিকনিকের বাস নিয়ন্ত্রণ হারিয়ে গাছের সঙ্গে ধাক্কা খেয়ে ৮ জন নিহত হয়েছেন। এ ঘটনায় আহত হয়েছেন আরও অন্তত ২০ জন।

বৃহস্পতিবার (১৫ আগস্ট) সকাল ৭টার দিকে ফেনীর লেমুয়ায় এ দুর্ঘটনা ঘটে। মহিপাল হাইওয়ে পুলিশ ফাঁড়ির এসআই কাওসার সংবাদমাধ্যমে বিষয়টি নিশ্চিত করেছেন।

ইতোমধ্যে ১০ জনকে ঢাকা মেডিক্যাল কলেজ হাসপাতালে পাঠানো হয়েছে। নিহতদের মধ্যে ২ জনের পরিচয় পাওয়া গেছে। তারা হলেন- শাহাদাত হোসেন (৩০) ও সুজন মিয়া। শাহাদাতের বাড়ি ফেনীর ছাগলনাইয়ায় আর সুজনের বাড়ি বিক্রমপুর।

এসআই কাওসার জানান, হতাহতরা ঢাকার মিরপুর থেকে প্রাইম প্লাস পরিবহনের একটি বাসে করে (ঢাকা মেট্রো-ব- ১৪-৭৫৭৮) পিকনিকের উদ্দেশে কক্সবাজার যাচ্ছিল। পথে নারায়ণগঞ্জ থেকেও তাদের সঙ্গে কয়েকজন যোগ দেয়। বৃহস্পতিবার ভোরে তাদের বহনকারী বাসটি ঢাকা-চট্টগ্রাম মহাসড়কের লেমুয়া ব্রিজের কাছে নিয়ন্ত্রণ হারিয়ে একটি গাছের সঙ্গে ধাক্কা খায়। এতে ঘটনাস্থলেই ছয়জন এবং হাসপাতালে নেয়ার পথে আরও দুইজনের মৃত্যু হয়।

এ ঘটনায় আরও অন্তত ২০ জন আহত হয়েছেন। তাদের উদ্ধার করে ২৫০ শয্যার ফেনী আধুনিক সদর হাসপাতালে ভর্তি করা হয়েছে। আহতদের মধ্যে বেশ কয়েকজনের অবস্থা আশঙ্কাজনক বলে জানা গেছে।

Related Articles

Leave a Reply

Close
Close