দেশজুড়ে

ফেন্সিডিলসহ দুই পুলিশ সদস্য গ্রেফতার

ঢাকা অর্থনীতি ডেস্ক: লালমনিরহাট সদর উপজেলার কুলাঘাট ইউনিয়নে ফেন্সিডিলসহ দুই পুলিশ সদস্যকে গ্রেফতার করেছে জেলা মাদকদ্রব্য নিয়ন্ত্রণ অধিদফতর।

শুক্রবার (২০ জানুয়ারি) ভোর রাতে মাদকদ্রব্য নিয়ন্ত্রণ অধিদফতরের একটি দল সদর উপজেলার টিকটিকির বাজার এলাকায় একটি সাদা রঙের প্রাইভেট কারে তল্লাশি করে ৭৭ বোতল ফেন্সিডিলসহ দুই পুলিশ সদস্যকে আটক করে। আটককৃতরা হলেন, রংপুর মাস্টারপাড়ার মেহেদী আলম(৩৪) ও পঞ্চগড় সদরের হারুনুর রশিদ (২৬)। আটককৃত মেহেদী আলম (বিপি-৯৭১৬১৮৪১২১) রাজারবাগ পুলিশ লাইন্সে ও হারুনুর রশিদ(বিপি-৯৫১৬১৯০৯৮১) রংপুর জেলা পুলিশে কর্মরত রয়েছেন। আটককৃতদের নামে লালমনিরহাট সদর থানায় মাদকদ্রব্য নিয়ন্ত্রণ আইনে মামলা দায়েরের পর বিকেলেই আদালতের মাধ্যমে তাদেরকে জেল হাজতে প্রেরণ করা হয়েছে বলে জানা গেছে।

লালমনিরহাট সদর থানার ওসি এরশাদুল আলম বলেন, দুইজন পুলিশ সদস্যকে ৭৭ বোতল ফেন্সিডিলসহ গ্রেফতার করেছে মাদকদ্রব্য নিয়ন্ত্রণ অধিদফতর। তাদের বিরুদ্ধে মাদকদ্রব্য নিয়ন্ত্রণ আইনে মামলা দায়ের হয়েছে। দুজনকেই শুক্রবার বিকেলে আদালতের মাধ্যমে জেল হাজতে প্রেরণ করা হয়েছে। এজাহারে পুলিশ সদস্য উল্লেখ না থাকলেও পরবর্তীতে শুনেছি আটককৃতরা পুলিশ সদস্য।

Related Articles

Leave a Reply

Close
Close