বিনোদন

ফের বিয়ে করলেন নায়ক সালমান শাহ‘র স্ত্রী সামিরা

ঢাকা অর্থনীতি ডেস্ক: প্রয়াত নায়ক সালমান শাহের স্ত্রী সামিরা ফের বিয়ে করলেন। খবরটি গণমাধ্যমকে নিশ্চিত করেছেন তার সাবেক স্বামী মোশতাক।

তিনি বলেন, ‘সামিরা আবারও বিয়ে করেছেন। আমি সামিরার সঙ্গে সবসময় ছিলাম, ভবিষ্যতেও বন্ধু হয়ে থাকবো।’

সামিরার নতুন স্বামী সাবেক ক্রিকেটার ও ক্রিকেট বিশ্লেষক ইশতিয়াক আহমেদ। গত ১৫ জুলাই সামিরা ও ইশতিয়াকের দুই পরিবারের সদস্যদের উপস্থিতিতে তাদের বিয়ের আনুষ্ঠানিকতা সম্পন্ন হয়।

এর আগে, গত ২১ মার্চ মোশতাককে ডিভোর্স নোটিশ পাঠান সামিরা। সেটা দু’জনের সম্মতিতেই কার্যকর হয়েছে ২১ জুন। এমনটাই জানান মোশতাক।

নিজের নতুন জীবনে প্রবেশের কথা নিশ্চিত করেছেন সামিরাও। তিনি বলেন, ‘সালমান শাহের স্ত্রী পরিচয়ের বাইরেও আমি একজন সাধারণ মানুষ, একজন নারী। অনেক চেষ্টার পরও মানুষ জীবনের অনেক পরিবর্তন আটকাতে পারে না। আমার জীবনেও পরিবর্তন এসেছে। আমি ও মোশতাক দুজনে এক হয়েই বিচ্ছেদের সিদ্ধান্ত নিয়েছি। আমার নতুন জীবন শুরুতেও তার শুভেচ্ছা পেয়েছি। আমাদের সন্তানরাও এ সিদ্ধান্তের সঙ্গে জড়িত ছিল।’

সামিরা জানান, বর্তমানে তিনি ইশতিয়াকের বাসায়ই থাকছেন। সামিরার আগের সংসারের তিন সন্তান তার সঙ্গেই রয়েছে বলে জানান তিনি। তারা প্রতি শুক্রবার বাবার বাসায় যায়।

ঢাকাই সিনেমার অমর নায়ক সালমান শাহ ভালোবেসে বিয়ে করেছিলেন সামিরাকে। ১৯৯৬ সালের ৬ সেপ্টেম্বর অকাল মৃত্যু ঘটে এই নায়কের। এরপর সালমান শাহ’র ঘনিষ্ঠ বন্ধু মোশতাক ওয়াইজকে বিয়ে করেন সামিরা। এটি সামিরার তৃতীয় বিয়ে।

/আর এইচ এস

Related Articles

Leave a Reply

Close
Close