দেশজুড়ে

বখাটেদের ক্ষুরের আঘাতে স্কুলছাত্রী আহত

ঢাকা অর্থনীতি ডেস্কঃ সাতক্ষীরায় উত্ত্যক্তকারী তিন বখাটের ধারালো ক্ষুরের আঘাতে আহত হয়েছে অষ্টম শ্রেণির এক স্কুলছাত্রী। ধস্তাধস্তির সময় তারা তার কাছ থেকে কিছু টাকাও ছিনিয়ে নিয়ে গেছে। এসময় মেয়েটির চিৎকারে প্রতিবেশীরা ছুটে এলে বখাটেরা পালিয়ে যায়।

রোববার (১৫ সেপ্টেম্বর) দুপুরে  শহরের মুনজিতপুরে পুরানা হাসপাতালের ভেতরের সড়কের কবরস্থানের কাছে এ ঘটনা ঘটে।

ওই স্কুলছাত্রীর বড় ভাই জানান, তার বোন একটি ভ্যানে করে মুনজিতপুরের লম্বা টালি এলাকার নিজেদের বাসা থেকে সরকারি বালিকা উচ্চ বিদ্যালয়ে যাচ্ছিল। এ সময় পেছন দিক থেকে একটি মোটর সাইকেলে আসা হেলমেট পরা তিন যুবক তার ভ্যান থামিয়ে তাকে উত্ত্যক্ত করতে থাকে। তারা তাকে ভ্যান থেকে টেনে হেঁচড়ে নামানোর চেষ্টা করে। ধস্তাধস্তির এক পর্যায়ে সে প্রতিবাদ করতেই বখাটেরা তাকে ধারালো ক্ষুর দিয়ে তিনটি আঘাত করে। তার বইয়ের ব্যাগ ছিনিয়ে নেওয়ার চেষ্টা করে। ব্যাগে থাকা কিছু টাকাও নিয়ে নেয় তারা। এ সময় মেয়েটির চিৎকারে প্রতিবেশীরা ছুটে এলে বখাটেরা পালিয়ে যায়। তবে যাবার সময় এ কথা কাউকে জানালে তার আরও বিপদ হবে বলে হুমকি দিয়ে যায়।

প্রকাশ্যে দিনে দুপুরে বখাটেদের এমন উৎপাতে স্কুলগামী মেয়েদের অভিভাবকরা চিন্তিত হয়ে পড়েছেন।

আহত স্কুলছাত্রীর বড় ভাই জানান, বিষয়টি অভিযোগ আকারে সাতক্ষীরা থানায় জানানো হয়েছে।

সাতক্ষীরা সদর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মোস্তাফিজুর রহমান জানান, পুলিশ ঘটনাস্থল পরিদর্শন করেছে। তদন্ত চলছে। এর বিরুদ্ধে প্রয়োজনীয় ব্যবস্থা নেওয়া হবে।

Related Articles

Leave a Reply

Close
Close