দেশজুড়েপ্রধান শিরোনাম

বগুড়ায় যৌতুকের দাবিতে নববধূকে পিটিয়ে হত্যা, স্বামী-শাশুড়ি আটক

ঢাকা অর্থনীতি ডেস্কঃ বগুড়ার নন্দীগ্রাম উপজেলায় যৌতুকের দাবিতে স্বর্ণা (১৮) নামের এক নববধূকে পিটিয়ে হত্যা করেছে শ্বশুর বাড়ির লোকজন। এঘটনায় পুলিশ নিহতের স্বামী ও শাশুড়িকে আটক করেছে।

রোববার (১১ অক্টোবর) বেলা ১১টার দিকে উপজেলার চাকলমা গ্রামে এ হত্যাকাণ্ডের ঘটনা ঘটে।

জানাগেছে, নন্দীগ্রাম উপজেলার কালিশ গ্রামের আনোয়ার হোসেনের মেয়ে স্বর্ণা একই উপজেলার কালিশ গ্রামের আব্দুল খালেকের ছেলে খায়রুলের সঙ্গে প্রেমের সম্পর্কে জড়িয়ে ৯ মাস আগে বিয়ে হয়। বিয়ের কিছুদিন পর স্বর্ণা তার স্বামীর বাড়িতে ঘর সংসার শুরু করে। গত কয়েকদিন আগে থেকে স্বামীর বাড়ির লোকজন ৪ লাখ টাকা যৌতুক দাবি করে। রোববার সকালে স্বর্ণার বাবা মেয়ের বাড়িতে গিয়ে যৌতুক বিষয়ে উভয় পক্ষ আলোচনার জন্য আগামী বুধবার দিন ধার্য করে বাড়ি ফিরে যান। বেলা ১১টার পর তাকে ফোন করে জানানো হয় স্বর্ণা গলায় দড়ি দিয়ে আত্মহত্যা করেছে। এখবর পেয়ে তিনি মেয়ের বাড়ি গিয়ে মরদেহ দেখতে পান। তার মেয়ের শরীরে বিভিন্ন স্থানে আঘাতের চিহ্ন দেখে বিষয়টি থানা পুলিশকে জানান। আনোয়ার হোসেন বলেন ৪ লাখ টাকা যৌতুকের দাবিতে তার মেয়েকে হত্যার পর আত্মহত্যা বলে প্রচার চালানো হয়েছে।

নন্দীগ্রাম থানার অফিসার ইনচার্জ (ওসি) শওকত কবীর বলেন, স্বর্ণাকে হত্যা করা হয়েছে বলে ধারণা করা হচ্ছে। এঘটনায় নিহতের স্বামী খায়রুল ও শাশুড়ি নাদিরা বেগমকে আটক করা হয়েছে।

/এন এইচ

Related Articles

Leave a Reply

Close
Close