আশুলিয়াপ্রধান শিরোনামস্থানীয় সংবাদ

বঙ্গবন্ধুর প্রতি শ্রদ্ধা জ্ঞাপনে আশুলিয়ায় ছাত্রলীগের আয়োজন

নিজস্ব প্রতিবেদকঃ জাতির জনক বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের মৃত্যুবার্ষিকী উপলক্ষ্যে আশুলিয়ায় দোয়া ও মিলাদ মাহফিলের আয়োজন করা হয়েছে।

সোমবার(১৬ আগস্ট) আশুলিয়ার কাঠগড়া স্কুল মাঠপ্রাঙ্গনে বিকেলে আশুলিয়া ইউনিয়ন ছাত্রলীগের উদ্যোগে এ আয়োজন করা হয়।

এ সময় প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন আশুলিয়া ইউপি চেয়ারম্যান শাহাব উদ্দিন মাদবর। প্রধান অতিথির বক্তব্যে তিনি বলেন, ১৫ আগস্ট বিপথগামী সেনাসদস্যদের হাতে নিহত হন শেখ মুজিবুর রহমান। তার পরিবারের নিহতদের মাগফেরাত কামনা করি। শুধু আগস্ট মাস নয় সারাবছরই এই দোয়া করতে হবে। এই শোক থেকে শিক্ষা গ্রহণ করে মানুষের সেবায় মনোনিবেশ করতে হবে।

আলোচনা সভায় বঙ্গবন্ধুর পরিবার ও স্বাধীনতা যুদ্ধে নিহত ও আহত সকলের উদ্দেশ্যে দোয়া প্রার্থনা করা হয়।

এ সময় উপস্থিত ছিলেন আশুলিয়া ইউনিয়ন ছাত্রলীগের সাধারণ সম্পাদক হৃদয় মোল্লা, আশুলিয়া ১ নং ওয়ার্ড ছাত্রলীগের সভাপতি জাহিদুর রহমান রবিন, ২ নং ওয়ার্ড সভাপতি আল আমিন মন্ডল।

এসময় আরও উপস্থিত ছিলেন ঢাকা জেলা উত্তর স্বেচ্ছাসেবক লীগের যুগ্ন-সম্পাদক মোঃ মাসুম পারভেজ, আশুলিয়া থানা স্বেচ্ছাসেবক লীগের সহ-সভাপতি মোঃ মনির হোসেন, আশুলিয়া ইউনিয়ন যুবলীগের সাধারণ সম্পাদক রাসেল মাদবর প্রমুখ। এ আয়োজনের সভাপতিত্ব করেন কাঠগড়া উচ্চ বিদ্যালয়ের ম্যানেজিং কমিটির সভাপতি শাহাব উদ্দিন শিকদার।

এ মাহফিলে আশুলিয়ার প্রায় তিন শতাধিক মানুষ অংশগ্রহণ করে। দোয়ার পরে উপস্থিত নেতাকর্মীসহ সকলকে নিয়ে গণভোজনের আয়োজন করা হয়।

/আরএম

Related Articles

Leave a Reply

Close
Close