আশুলিয়াদেশজুড়েপ্রধান শিরোনামস্থানীয় সংবাদ

বঙ্গবন্ধুর ৪৪তম শাহাদাৎ বার্ষিকী উপলক্ষে আশুলিয়ায় আলোচনা সভা

নিজস্ব প্রতিবেদকঃ বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের ৪৪তম শাহাদাৎ বার্ষিকী উপলক্ষে আশুলিয়ায় আলোচনা সভা ও মিলাদ মাহফিল অনুষ্ঠিত হয়েছে।

বৃহস্পতিবার (২২ আগস্ট) দুপুরে আশুলিয়ার বাইপাইল এলাকার এলাহী কমিনিউটি সেন্টারে এ মিলাদ মাহফিলের আয়োজন করে ধামসোনা ইউনিয়ন আওয়ামিলীগ।

ধামসোনা ইউনিয়ন আওয়ামীগের সভাপতি মোঃ লতিফ মন্ডলের সভাপতিত্বে অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন দূর্যোগ ও ত্রাণ প্রতিমন্ত্রী ডাঃ এনামুর রহমান এবং বিশেষ অতিথি সাভার উপজেলা আওয়ামীলীগের সভাপতি মিসেস হাসিনা দৌলা।

এ সময় প্রতিমন্ত্রী ডাঃ এনামুর রহমান বলেন, রক্তাক্ত ১৫ আগষ্ট আমরা সপরিবারে হারিয়েছি বাংলাদেশের মহান স্থপতি বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানকে। একটি বৈষম্যহীন সুখী সমৃদ্ধ ও শান্তিপূর্ণ বাংলাদেশ গড়তে যে মানুষটি নিজের জীবনকে সপরিবারে উৎসর্গ করেছেন, আত্নত্যাগ করেছেন। আসুন ত্যাগের এই মহিমান্বিত দিনে আমরা বঙ্গবন্ধুসহ ১৫ আগষ্ট সকল শহীদদের জন্যে দোয়া করি। তাদের বিদেহী আত্নার শান্তি কামনা করি। মানবতার জননী দেশরত্ন জননেত্রী শেখ হাসিনার নেতৃত্বে প্রিয় মাতৃভূমি বাংলাদেশের উত্তরোত্তর উন্নতি সমৃদ্ধি ও অব্যাহত শান্তি বজায় থাকুক।

অনুষ্ঠানে এসময় অন্যান্যদের মধ্যে আরও উপস্থিত ছিলেন, ঢাকা জেলা যুবলীগের সাধারণ সম্পাদক জিএস মিজানুর রহমান, সাভার উপজেলা পরিষদের চেয়ারম্যান মোঃ মঞ্জুরুল আলম রাজীব, ভাইস চেয়ারম্যান মোঃ শাহাদাত হোসেন খান, ধামাসোনা ইউপি চেয়ারম্যান মোহাম্মদ সাইফুল ইসলাম, আশুলিয়া থানা যুবলীগের আহবায়ক মোঃ কবির হোসেন সরকার ও যুগ্ম-আহবায়ক মোঃ মইনুল ইসলাম ভূঁইয়াসহ আওয়ামীলীগের বিভিন্ন অঙ্গসংগঠনের অন্যান্য নেতৃবৃন্দ।

Related Articles

Leave a Reply

Close
Close