দেশজুড়েপ্রধান শিরোনাম

নড়াইলে ৩ শিক্ষককে হাতুড়িপেটা

ঢাকা অর্থনীতি ডেস্কঃ নড়াইলের লোহাগড়ার চালিঘাট সরকারি প্রাথমিক বিদ্যালয়ের পানির পাম্প চুরির অভিযোগে রকি মোল্যা (৩২) নামে এক দিনমজুরকে নির্যাতন করা হয়। নির্যাতনের জের ধরে ওই দিনমজুরের পক্ষের লোকজন প্রধান শিক্ষকসহ তিন শিক্ষককে হাতুড়ি দিয়ে পিটিয়ে জখম করেছে।

শনিবার (২১ সেপ্টেম্বর) দুপুরে দিকে এঘটনা ঘটে।

আহত শিক্ষকরা হলেন, ওই বিদ্যালয়ের প্রধান শিক্ষক শেখ মো. শাহাবুদ্দিন (৫৫),সহকারি শিক্ষক মো. মহসিন আলম (৪৫) ও মো. সইবুর রহমান (৩৮)।

স্থানীয়রা জানায়, সম্প্রতি পানির পাম্প চুরির অভিযোগে রকি মোল্যাকে নির্যাতন করা হয়। এর জের ধরে তার লোকজন শনিবার দুপুরে ওই তিন শিক্ষককে মারধর করে। পরে তাদের উদ্ধার করে লোহাগড়া হাসপাতালে ভর্তি করা হয়।

লোহাগড়া হাসপাতালের জরুরি বিভাগের চিকিৎসক শেখ মোহাইমিন বলেন, শিক্ষকদের শরীরের একাধিক আঘাতের চিহ্ন রয়েছে। সইবুর রহমানের অবস্থা গুরুতর হওয়ায় তাকে নড়াইল সদর হাসপাতালে পাঠানো হয়েছে। অন্য দু শিক্ষক এ হাসপাতালে ভর্তি আছে ।

আহত চালিঘাট সরকারী প্রাথমিক বিদ্যালয়ের প্রধান শিক্ষক শেখ মো. শাহাবুদ্দিন ঘটনার সত্যতা স্বীকার করেছেন। শিক্ষকরা জানান, কলাগাছি এলাকার কয়েকজন শিক্ষকদের মারপিট করে।

লোহাগড়া থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মোকাররম হোসেন জানান, শিক্ষকদের মারপিটের কথা শুনেছি। তদন্ত করে আইনগত ব্যবস্থা নেওয়া হবে।

Related Articles

Leave a Reply

Close
Close