প্রধান শিরোনাম

বরিশালে একই পরিবারের ৩ জনের মরদেহ উদ্ধার

ঢাকা অর্থনীতি ডেস্ক: বরিশালের বানারীপাড়া উপজেলার সলিয়াবাকপুরের একটি বাড়ি থেকে দুই পুরুষ ও এক নারীসহ তিনজনের মরদেহ উদ্ধার করেছে পুলিশ।

শনিবার (৭ ডিসেম্বর) সকালে এ মরদেহগুলো উদ্ধার করা হয় বলে জানিয়েছেন বানারীপাড়া থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) জাফর আহম্মেদ।

তিনি বলেন, সকালে সলিয়াবাকপুরের হাওলাদার বা‌ড়ি এলাকার আব্দুর রবের বাড়ি থেকে তাদের মরদেহগুলো উদ্ধার করা হয়।

নিহত ব্যক্তিরা হ‌লেন- ভবন মা‌লিক আব্দুর র‌বের মা ম‌রিয়ম বেগম (৭০), মে‌জ বো‌ন মমতাজ বেগ‌মের স্বামী অবসরপ্রাপ্ত শিক্ষক শ‌ফিকুল আলম (৬০) ও খালা‌তো ভাই মো. ইউসুফ (২২)।

নিহত ম‌রিয়ম বেগ‌মের নাত‌নি আ‌ছিয়া বলেন, শুক্রবার (৬ ডিসেম্বর) রা‌ত সা‌ড়ে ৯টার দি‌কে খাবার খে‌য়ে ঘ‌রে থাকা আমরা সাতজন ঘুমা‌তে যাই। এরপর শ‌নিবার ভো‌রে ফজ‌রের নামা‌জ পড়ার জন্য ঘুম থেকে ও‌ঠে দাদিকে ডাক‌তে যাই। তখন দেখি দাদির রু‌মের বারান্দার দরজা খোলা এবং তি‌নি বারান্দায় পড়ে র‌য়ে‌ছেন।

‘ডাকাডা‌কি পরে কোনো সাড়া না পেয়ে আমি চিৎকার কর‌লে প‌রিবা‌রের অন্য সদস্যরা এসে দা‌দির মৃত্যর বিষয়‌টি নি‌শ্চিত হন। প‌রে ঘ‌রের অন্য এক‌টি কক্ষ থেকে ফুপার (শফিকুল আলম) ও ঘ‌রের পাশের পুকু‌রের ঘাটলা থে‌কে চাচার (ইউসুফ) মর‌দেহ উদ্ধার করা হয়।’

ম‌রিয়‌মের ছে‌লে হারুন অর র‌শিদ বলেন, আমার বোনের জামাই শ‌ফিকুল ইসলাম দুই দিন আ‌গে নিজ বা‌ড়ি স্বরূপকা‌ঠি থে‌কে এ বা‌ড়ি‌তে বেড়া‌তে আ‌সেন। দুইদিন প‌রে তার ঢাকায় যাওয়ার কথা ছিল।

‘অপরদি‌কে পার্শ্ববর্তী দাড়া‌লিয়া এলাকা থেকে খালা‌তো ভাই ইউসুফ রা‌তে থাকার জন্য আমাদের এখানে আ‌সেন। মূলত এ বা‌ড়ি‌তে পুরুষ মানুষ না থাকায় প্রায়ই সে এ‌সে থাক‌তো।

/এনএ

Related Articles

Leave a Reply

Close
Close