দেশজুড়ে

বরিশালে বিভিন্ন সড়কে লিখে রাখা হয়েছে ‘সরি’, উত্তর খুঁজছে পুলিশ

ঢাকা অর্থনীতি ডেস্কঃ বরিশালে কোতোয়ালি থানার সামনের সড়কসহ বিভিন্ন সড়কে লিখে রাখা হয়েছে ‘সরি’। কে বা কারা ইংরেজিতে এই ‘সরি’ লিখে রেখেছে। এই সরি নিয়ে দেখা দিয়েছে রহস্য। তবে রহস্যের উত্তর খুঁজছে পুলিশ।

কার কাছে কিসের জন্য ক্ষমা (স্যরি) চাওয়া হচ্ছে? এসব প্রশ্নে সামাজিক যোগাযোগ মাধ্যমে শুরু হয়েছে নানা জল্পনা কল্পনা। কেউ কেউ এতে রহস্য বা সংকেত খুঁজছেন।

কারা কেন এটি লিখেছে তাদের উদ্দেশ্যই বা কী? তা আইনশৃঙ্খলা বাহিনীর খুঁজে দেখা উচিত বলে মনে করেন সুশীল সমাজের প্রতিনিধিরা। এ বিষয়ে তদন্ত করা হবে বলে জানিয়েছে পুলিশ।

মঙ্গলবার সকাল থেকে বরিশালের কোতোয়ালি মডেল থানার সামনের রাস্তায় একাধিক স্থানে ইংরেজিতে ‘সরি’ লেখা দেখা গেছে। খোঁজ নিয়ে জানা গেছে, নগরীর জিয়া সড়ক এবং একতা সরণী এলাকার দেয়ালেও একইভাবে বিভিন্ন জায়গায় এ রকম লেখা রয়েছে।

কোতোয়ালি মডেল থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) নুরুল ইসলাম বলেন, বিষয়টিকে গুরুত্বের সঙ্গে দেখা হচ্ছে। এ ব্যাপারে তদন্ত করা হবে।

স্থানীয় সূত্রে জানা যায়, প্রথমে চকবাজারের পুলের ওপর থাকা লেখাটি দেখা যায়। এরপর মঙ্গলবার রাতে কোতোয়ালি মডেল থানার পেছনের গেট সংলগ্ন সড়কে পর পর দুটি স্থানে ইংরেজিতে সরি লেখা শব্দটি চোখে পড়ে সবার। সব লেখাতেই সাদা রঙের ব্যবহার করা হয়েছে। মনে হচ্ছে তুলির বদলে স্প্রে দিয়ে এটি লেখা হয়েছে।

/এন এইচ

Related Articles

Leave a Reply

Close
Close