আশুলিয়াপ্রধান শিরোনামস্থানীয় সংবাদ

আশুলিয়ায় ৮ ছিনতাইকারী র‍্যাবের ফাঁদে

নিজস্ব প্রতিবেদকঃ আশুলিয়ায় অভিযান চালিয়ে আট ছিনতাইকারীকে আটক করেছে র‌্যাব। এসময় তাদের কাছ থেকে ছিনতাইকাজে ব্যবহৃত অস্ত্র, ছিনতাইকৃত সামগ্রী ও সাতটি মোবাইলফোন উদ্ধার করা হয়েছে।
রোববার(০২ মে) সকালে প্রেস বিজ্ঞপ্তির মাধ্যমে বিষয়টি নিশ্চিত করে র‌্যাপিড একশন ব্যাটিলিয়ন-৪।
আটককৃতরা হল- নরসিংদী জেলার আবুল হাসেম (২৮), নাটোর চেলার রাজা মিয়া (৪০), নাটোর জেলার বকুল শাহ (৩৫), গোপালগঞ্জ জেলার কাবুল শেখ (২৫), মানিকগঞ্জ জেলার জয়নাল আবেদীন (৪০), ঢাকা জেলার মো. তারেক, টাঙ্গাইল জেলার বাবুল খলিফা (৩৪) ও একই জেলার মো. তৈয়ব (৫৬)।
র‌্যাব জানায়, গতকাল শুক্রবার সন্ধ্যায় আশুলিয়ার বাইপাইল এলাকায় কয়েকজন ছিনতাইকারী ছিনতাই করার জন্য অবস্থান করছে এমন গোপন সংবাদের ভিত্তিতে অভিযান চালানো হয়।
এসময় ছিনতাইকাজে ব্যবহৃত সরঞ্জামাদিসহ আট ছিনতাইকারীকে হাতেনাতে আটক করা হয়। তাদের কাছে থেকে উদ্ধার করা হয় ছিনতাইকাজে ব্যবহৃত একটি কাচি, একটি প্লাস, দুটি সুইস গিয়ার চাকু, দুটি স্ক্রু ড্রাইভার, ছিনতাইকৃত চারটি মানিব্যাগ ও সাতটি মোবাইল।
র‌্যাব-৪ সিপিসি-২ র‌্যাব-৪ এর কোম্পানি অধিনায়ক লে. কমান্ডার রাকিব মাহমুদ খান বলেন, আটককৃতরা ৮-১০ জনের একটা সংঘবদ্ধ ছিনতাইকারী চক্র। তারা দীর্ঘদিন যাবৎ ঢাকা জেলার সাভার, আশুলিয়া, ধামরাইসহ রাজধানীর বিভিন্নস্থানে রাতের অন্ধকারে সাধারণ মানুষকে ভয়ভীতি দেখিয়ে নগদ টাকা, মোবাইল, স্বর্ণালঙ্কার প্রভৃতি ছিনতাই করে আসছিলো।
/আরএম

Related Articles

Leave a Reply

Close
Close