বিনোদন

বিয়ের শখ পুরোপুরি মিটে গেছেঃ শাবনূর

ঢাকা অর্থনীতি ডেস্কঃ কাজী শারমীন নাহিদ নূপুর। মিডিয়াপাড়ায় তিনি শাবনূর নামে পরিচিত। বলা চলে দেশীয় চলচ্চিত্রের অন্যতম সেরা অভিনেত্রী শাবনূর। সালমান শাহ’র সঙ্গে অভিনয় করে পেয়েছেন ‘স্বপ্নের নায়িকা’র খেতাব। এদেশে লাখো-কোটি ভক্ত তার। শুধু এদেশেই নয়, দেশের গন্ডি পেরিয়ে পৃথিবীর নানান প্রান্তে রয়েছে তার ভক্তকূল।

চিত্রনায়িকা শাবনূর বাংলা চলচ্চিত্রের অন্যতম সফল তারকা। ১৯৯৩ সালে অভিষেকের পর অভিনয় করেছেন দেড় শতাধিকের বেশি সিনেমায়। ৪২-এ পা রেখেছেন ঢালিউডের নন্দিত চিত্রনায়িকা শাবনূর। জীবনের ৪১ বসন্ত পেরুনো বাংলা চলচ্চিত্রের অন্যতম সফল নায়িকা এখনো কোটি ভক্তের ক্র্যাশ। এখনো কোটি পুরুষের স্বপ্নের নায়িকা তিনি।

এ চিত্রনায়িকা ২০১২ সালের ২৮ ডিসেম্বর বিয়ে করেন ব্যবসায়ী অনিক মাহমুদকে। বিয়ের পর অস্ট্রেলিয়ায় বসবাস শুরু করেন এবং নাগরিকত্ব লাভ করেন। ২০১৩ সালের ২৯ ডিসেম্বর প্রথম পুত্রসন্তানের মা হন শাবনূর। অনিক-শাবনূর দম্পতির প্রথম সন্তানের নাম আইজান নিহান। শাবনূরের সুখের সংসারে হঠাৎ নেমে এল অশান্তি। স্বামীর সঙ্গে ‘বনিবনা হচ্ছে না’-এমন কারণে বিচ্ছেদের সিদ্ধান্ত নেন চিত্রনায়িকা। ২০২০ সালের ২৬ জানুয়ারি স্বামীকে তালাক দিয়েছেন তিনি। ভেঙে যায় শাবনূর-অনিকের আট বছরের সংসার।

বিচ্ছেদের পর শাবনূর গণমাধ্যম থেকে অনেকটা আড়ালেই ছিলেন। সম্প্রতি তিনি আলোয় এসেছেন। সাক্ষাৎকার দিয়েছেন দেশীয় একটি গণমাধ্যমে। নতুন করে জীবনসঙ্গী নিয়ে কিছু ভেবেছেন? এমন প্রশ্নের উত্তরে শাবনূর হেসে বলেন, ‘ন্যাড়া একবারই বেলতলায় যায়। আমার আর ইচ্ছা নেই। বিয়ের শখ পুরোপুরি মিটে গেছে। আমি মনে করি, দুষ্টু গরুর চেয়ে শূন্য গোয়াল ভালো। পরিবারের সবাইকে নিয়ে বেশ ভালোই আছি। শান্তি নষ্ট করতে চাই না।’

বিয়ের জন্য এখনো প্রস্তাব পান শাবনূর। তবে ওইগুলোতে মাথা ঘামান না তিনি। তার ভাষায়, ‘আসতেই থাকুক। আমি বাপু ওসবে আর নেই।’ এই মুহূর্তে বাংলাদেশে আসার পরিকল্পনা নেই এ অভিনেত্রীর। পরিস্থিতি স্বাভাবিক হলেই ফিরবেন মাতৃভূমিতে। অস্ট্রেলিয়ায় বসে কাজের পরিকল্পনা করছেন তিনি। জানা গেছে, ইউটিউব চ্যানেল খুলবেন শাবনূর। তার অভিনীত সিনেমার গানগুলোর নতুন করে সংগীতায়োজন করার পরিকল্পনা করছেন। ভক্তদের কাছাকাছি আর সামাজিক যোগাযোগমাধ্যমে অ্যাকটিভ থাকার জন্যই ইউটিউব দুনিয়ায় আসছেন শাবনূর।

/এন এইচ

Related Articles

Leave a Reply

Close
Close