বিনোদন

বাংলা সিনেমার দর্শক কমার কারণ জানালেন চিকন আলি

ঢাকা অর্থনীতি ডেস্ক: চিকন আলি বলেন যেদিন থেকে কমেডিকে কুরবানি দেওয়া হয়েছে সেদিন থেকে বাংলা চলচ্চিত্রে দর্শক কমতে শুরু করেছে। তিনি বলেন, দর্শক একটু রিল্যাক্স চায়, যা কমেডির মধ্যে আছে। ড্রামা, অ্যাকশন, গান দেখতে দেখতে দর্শক একটু দম ফেলার জায়গা খোঁজে। তখন কমেডি আসলে দর্শক একটু নড়েচড়ে বসে, একটু রিল্যাক্স পায়।

কমেডি দর্শকদের মাতিয়ে রাখে, আনন্দে রাখে। তাই বাংলা চলচ্চিত্রের অতীত গৌরব ফিরিয়ে আনতে কমেডি ফিরিয়ে আনতে হবে। একটি চলচ্চিত্রের মুক্তি উপলক্ষে আয়োজিত অনুষ্ঠানে এ কথা বলেন কমেডিয়ান চিকন আলি। করোনাকালে ছবির সংখ্যা কমে গিয়েছিল। এখন আবার কাজ শুরু হয়েছে, তাই উচ্ছ্বাস প্রকাশ করেন তিনি।

চলচ্চিত্রে এসেছেন আজ থেকে বিশ বছর আগে। তখন এত চিকন ছিলেন চিকন আলি যে শরীরে মাংসই ছিল না। চাপা ছিল ভাঙা। তাই নাচ, অভিনয় ও ফাইট জানার পরও নায়ক বা খলনায়ক চরিত্রে অভিনয় করেননি চিকন আলি, হয়েছেন কমেডিয়ান।

দিলদার, টেলি সামাদ থেকে শুরু করে বাংলা চলচ্চিত্রের কমেডিয়ান যারা ছিলেন তাদের কাজ দেখে অনুপ্রেরণা পেয়েছেন চিকন আলি। যদি কোনো ছবিতে কমেডিয়ান না থাকতো তাহলে সেই ছবি দেখতেন না বলেও সময় নিউজকে জানান বাংলা চলচ্চিত্রের কমেডি চরিত্রে অভিনয় করা এ শিল্পী।

২০০৭ সালের ‘নিষিদ্ধ প্রেম’, ২০১৬ সালের ‘বসগিরি’ ও ২০১৮ সালের ‘ফ্রেন্ডস ফরএভার’ চলচ্চিত্রসহ অনেক চলচ্চিত্রে অভিনয় করেছেন চিকন আলি।

Related Articles

Leave a Reply

Close
Close