বিনোদন

বাগদান সম্পন্ন অভিনেত্রী রাখির, কাল বিয়ে

ঢাকা অর্থনীতি ডেস্কঃ ছোট পর্দার আলোচিত অভিনেত্রী মাহবুবা ইসলাম রাখি বাগদান সেরে ফেলেছেন। প্রেমিকের সঙ্গেই সংযুক্ত আরব আমিরাতের দুবাইয়ে বাগদান সম্পন্ন করেছেন। শুক্রবার পারিবারিকভাবে তাদের বিয়ের আনুষ্ঠানিকতা সম্পন্ন হবে।

বুধবার তার ডান হাতের অনামিকায় পরা আংটির ছবি ফেইসবুকে অ্যাকাউন্টে প্রকাশ করে খবরটি দেন অস্ট্রেলিয়া প্রবাসী এ অভিনেত্রী। তার প্রেমিকের নাম সাজ্জাদ হোসেন, পেশায় একজন ব্যবসায়ী। বাংলাদেশে জন্ম হলেও সাজ্জাদের বেড়ে উঠা সিঙ্গাপুরে।

দুবাই থেকে রাখি জানান, ৩ বছর ধরে সাজ্জাদের সঙ্গে তার পরিচয়; প্রেমের সম্পর্ক ২ বছরের। বুধবার সকালে তাদের আংটি বদল হয়েছে; পারিবারিকভাবে ২১ মে দুবাইয়ে বিয়ে করছেন তারা।

২০১০ সালে ‘লাক্স-চ্যানেল আই সুপারস্টার’ প্রতিযোগিতায় চ্যাম্পিয়ন হওয়ার পর নির্মাতার তৌকীর আহমেদের ‘বিস্ময়’ নাটকের মধ্য দিয়ে ছোটপর্দায় অভিষেক ঘটে রাখির।

এর পর আরো কয়েকটি নাটকে দর্শকদের প্রশংসা কুড়ান প্রতিশ্রুতিশীল এই অভিনেত্রী। রাখি ৮ বছর আগে প্রকৌশলী হওয়ার স্বপ্ন নিয়ে অস্ট্রেলিয়ায় পাড়ি জমান।

অস্ট্রেলিয়ায় চাকরির পাশাপাশি অভিনয়ের সঙ্গেও যুক্ত আছেন রাখি। বেশ কয়েকটি স্বল্পদৈর্ঘ্য চলচ্চিত্রে কাজ করেছেন। কয়েক মাস আগে দেশ থেকে ঘুরে গেছেন তিনি।

/এন এইচ

Related Articles

Leave a Reply

Close
Close