আশুলিয়াদেশজুড়েপ্রধান শিরোনামসাভারস্থানীয় সংবাদ

বাড়ির মালিকের টাকা নিয়ে উধাও, গ্রেপ্তার ম্যানেজার

নিজস্ব প্রতিবেদক: বাড়ির মালিকের টাকা নিয়ে পালিয়েছেন ম্যানেজার। সেই টাকায় গ্রামে নিজেই তৈরী করেছেন বাড়ি। পরে সেই ম্যানেজারকে গ্রেপ্তার করেছে আশুলিয়া থানা পুলিশ। এসময় তাঁর কাছ থেকে জব্দ করা হয়েছে লুটের সাড়ে ৪ লাখ টাকা।

মঙ্গলবার (৩০ জানুয়ারি) দুপুরে গ্রেপ্তার আসামীকে আশুলিয়া থানা থেকে ঢাকার আদালতে পাঠানো হয়। এর আগে গতকাল সোমবার রাতে নওগাঁ থেকে তাকে গ্রেপ্তার করা হয়। এর আগে গত ৩ জানুয়ারি আশুলিয়ার বাড়ির মালিক রায়হান কবিরের ১০ লাখ টাকা আত্মসাৎ করে পালিয়েছিলেন তিনি।

গ্রেপ্তারকৃত আরিফুল ইসলাম রানা (২৪) নওগা জেলার মান্দা থানার কয়াপাড়া গ্রামের মোকলেছুর রহমান মুকুর ছেলে। তিনি আশুলিয়ার পলাশবাড়ি স্পীকার ফার্ম এলাকায় রায়হান কবিরের বাসায় ভাড়া থাকতেন ও এই বাড়ির ম্যানেজারের দায়িত্ব পালন করতেন।

মামলার এজাহার থেকে জানা যায়, গত ৬ মাস ধরে ম্যানেজারের দায়িত্ব পালন করে বাড়ির ভাড়া সংগ্রহ করে মালিক রায়হানের কাছে বুঝিয়ে দিতেন তিনি। বিশ্বাসযোগ্যতা অর্জন করায় ম্যানেজারকে দিয়ে প্রায়ই ব্যাংকে টাকা জমা দেওয়াতেন রায়হান কবির। গত ৩ জানুয়ারি তাকে ১০ লাখ টাকা দেয়া হয় আশুলিয়ার একটি ব্যাংকে টাকা জমা দেয়ার জন্য। এরপর থেকে তাকে আর খুঁজে পাওয়া যায়নি। ব্যাংকে খোঁজ নিয়ে জানা যায় ওই টাকা ব্যাংকেও জমা দেননি তিনি। পরে সন্দেহ হলে থানায় মামলা দায়ের করেন ভুক্তভোগী।

মামলার তদন্তকারী কর্মকর্তা আশুলিয়া থানার উপ-পরিদর্শক (এসআই) মিলন ফকির বলেন, রানার গ্রামের বাড়িতে অভিযান চালিয়েই তাকে গ্রেপ্তার করা হয়েছে। ১০ লাখ টাকার মধ্যে সাড়ে ৪ লাখ টাকা উদ্ধার করা হয়েছে, বাকি টাকা দিয়ে নিজের গ্রামের বাড়িতেই ঘর নির্মাণ করেছেন রানা। তাকে দুপুরে আদালতে পাঠানো হয়েছে।

/এএস

Related Articles

Leave a Reply

Close
Close